বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে ঐতিহাসিক ৭ নভেম্বর উপলক্ষে বিএনপির আলোচনা ও রক্তদান কর্মসূচী

সোমবার, নভেম্বর ৭, ২০২২
দিনাজপুরে ঐতিহাসিক ৭ নভেম্বর উপলক্ষে বিএনপির আলোচনা ও রক্তদান কর্মসূচী

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে বিএনপি ঐতিহাসিক ৭ নবেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পারন করেছে।এসব কর্মসূচীর মধ্যে ছিল, রক্তদান কর্মসূচী, আলোচনা সভা ও দোয়া মাহফিল ইত্যাদি।

সোমবার (৭ নভেম্বর-২০২২) সকালে ঐতিহাসিক ৭ নভেম্বর উপলক্ষে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোকাররম হোসেন'র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেরা বিএনপির সভাপতি এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা মুক্তিযোদ্দা দলের সদস্য মকশেদ আলী মঙ্গলিয়া, জেলা বিএনপির সাধারন সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান বাবু, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. আব্দুল হালিম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন মন্ডল বকুল, জেলা মহিরাদলের সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি প্রমূখ। অনুষ্ঠান সঞ্চারনা করেন জেলা যুবদলের সহ-সভাপতি বাবু চৌধুরী।অনুষ্ঠানে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, মহিলাদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এর আগে দলীয় কার্যালয়ে ঐতিহাসিক ৭ নভেম্বর উপলক্ষে দিনব্যাপী রক্তদান কর্মসূচীর আনুষ্ঠািনক উদ্বোধন করেন দিনাজপুর জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি।
আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।

এদিকে জাতীয়তাবাদী মহিলাদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে গ্রেফতারের প্রতিবাদে জেলা মহিলাদলের সভাপতি জিনাত আরা ও সাধারণ সম্পাদক এবং দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটির নেতৃত্বে হেমায়েত আলী হলের সামনে থেকে এক বিক্ষোভ বের হয়ে জেল রোড প্রদক্ষিণ শেষে জেল রোডস্থ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল