শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আলভেস কেন দলে জানালেন তিতে

মঙ্গলবার, নভেম্বর ৮, ২০২২
আলভেস কেন দলে জানালেন তিতে

স্পোর্টস ডেস্ক:

গেল সোমবার রাতে আসন্ন কাতার বিশ্বকাপের জন্য হট ফেবারিট ব্রাজিল তাদের ২৬ সদস্যের দল ঘোষণা করেছে। এর মধ্যে অবশ্য চমকের সৃষ্টিও দেখিয়েছে সেলেসাওরা। কেননা ৩৯ বছর বয়সী ডিফেন্ডার দানি আলভেসের নাম দলে দেখে অনেকের চোখ কপালে উঠেছে। এছাড়া লিভারপুলের তারকা স্ট্রাইকার রর্বাতো ফিরমিনোর দলে জায়গা না পাওয়াও এক প্রকার চমক ছিল দর্শকদের জন্য। 

অভিজ্ঞ ডিফেন্ডার আলভেস ফর্মে নেই। সাম্প্রতিক সময়ে ভুগছেন হাঁটুর ইনজুরিতে। তবুও ঠিক কি কারণে তাকে দলে রাখা হয়েছে সে ব্যাখ্যাও এবার দিলেন ব্রাজিলের কোচ তিতে। জানালেন আলভেস দলের আর্টিকুলেটর, এমনকি সে ভালো আইডিয়া দিতে পারে।

এ নিয়ে তিতে বলেন, 'আলভেস দলের আর্টিকুলেটর। একজন সংগঠক, বুদ্ধিদাতা হিসেবে সে দলে যে টেকনিক্যাল ও ট্যাকটিক্যাল বিষয় যোগ করতে পারে তা অসাধারণ। সে ৬০-৭০ মিটারের খেলোয়াড় নয় এটা ঠিক, কিন্তু তার অন্য গুনাবলী আছে। যে কারণে মানসিক ও শারীরিক বিষয়ের পাশাপাশি টেকটিকের দিক থেকে সে এগিয়ে।'

সবশেষ গেল মাস খানেক ধরেই আলভেস ইনজুরির কবলে পড়ে রয়েছেন মাঠের বাইরে। তবে ব্রাজিলের টিম ডক্টর ফ্যাবিওর আশা কাতারের বিমান ধরার আগেই সে ফিট হয় যাবে। তিনি বলেন, 'আমরা ওর ইনজুরির বিষয়টি খুব কাছ থেকে খেয়াল রাখছি। বার্সেলোনার চিকিৎসকের থেকে যে ডাটা পেয়েছি সেই অনুযায়ী, সে ফিট হয়ে উঠবে।'

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল