শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

গত তিন ম্যাচে দল যেভাবে পারফর্ম করেছে মনে হচ্ছিল ঘরের মাঠে খেলছি: বাবর আজম

বুধবার, নভেম্বর ৯, ২০২২
গত তিন ম্যাচে দল যেভাবে পারফর্ম করেছে মনে হচ্ছিল ঘরের মাঠে খেলছি: বাবর আজম

সময় জার্নাল ডেস্ক:


ম্যাচ জিতে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, গত তিন ম্যাচে দল যেভাবে পারফর্ম করেছে... দর্শকদের ধন্যবাদ, মনে হচ্ছে আমরা ঘরের মাঠে খেলছি। আমরা এই মুহূর্তটা উপভোগ করব, তবে একইসঙ্গে আমরা ফাইনালের দিকে মনোনিবেশ করব।’ খবর হিন্দস্তান টাইমসের।


বুধবার গুরুত্বপূর্ণ ম্যাচে ফর্মে ফিরেছেন বাবর আজম ও মহম্মদ রিজওয়ানের জুটি। বাংলাদেশের বিপক্ষে সুপার-১২ এর শেষ ম্যাচে বাবর ও রিজওয়ানের উদ্বোধনী জুটি ছিল ৫৭ রানের, যা ছিল তাদের মধ্যে টুর্নামেন্টের সর্বোচ্চ জুটি।কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই জুটি বিস্ময়কর কাজ করে এবং দলের জয় নিশ্চিত করে সেঞ্চুরি জুটি গড়ে। বাবর ও রিজওয়ান ৭৬ বলে ১০৫ রানের জুটি গড়েন। বাবর ৫৩ ও রিজওয়ান ৫৭ রান করেছিলেন। এদিন ব্যাট হাতে সমালোকদরে জবাব দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক। ৪২ বলে ৫৩ রান করেন তিনি।

 

এদিনের ম্যাচ জিতে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, ‘গত তিন ম্যাচে দল যেভাবে পারফর্ম করেছে... দর্শকদের ধন্যবাদ, মনে হচ্ছে আমরা ঘরের মাঠে খেলছি।প্রথম ছয় ওভারে আমাদের শুরুটা ভালো ছিল এবং পরে আমরা ভালো স্পিন আক্রমণ করেছি। ফাস্ট বোলাররাও খুব ভালো শেষ করেছেন। ভিতরে যাওয়ার আগে আমাদের পরিকল্পনা ছিল প্রথম ছয় ওভার ব্যবহার করা যাতে পরে দিকে সবাই এসে নিজেদের কাজটা করতে পারে।


এবারের জয়ের মাধ্যমে, পাকিস্তানের দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর ফাইনালে পৌঁছে গিয়েছে।  তারা রোববার ইংল্যান্ড বনাম ভারতের মধ্যে দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ীর মুখোমুখি হবে। বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে চার উইকেটে ১৫২ রান করেছিল নিউজিল্যান্ড।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল