শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঢাকায় সমাবেশের অনুমতির জন্য ডিএমপিতে বিএনপির প্রতিনিধি দল

সোমবার, নভেম্বর ১৪, ২০২২
ঢাকায় সমাবেশের অনুমতির জন্য ডিএমপিতে বিএনপির প্রতিনিধি দল

স্টাফ রিপোর্টার:

আগামী ১০ই ডিসেম্বর রাজধানী ঢাকায় বিভাগীয় গণসমাবেশ করবে বিএনপি। সমাবেশের অনুমতির জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে প্রবেশ করেছেন বিএনপির প্রতিনিধি দল। আজ সকাল সাড়ে দশটায় রাজধানীর মিন্টো রোডের ডিএমপি কমিশনারের কার্যালয়ে যান বিএনপি নেতারা। 

জানা গেছে, ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক করতে বিএনপির পক্ষ থেকে ডিএমপি কার্যালয়ে যান ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, প্রচার সম্পাদক ও বিএনপি মিডিয়া সেল সদস্য সচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, বিএনপি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু।

জানা গেছে, ধারাবাহিক বিভাগীয় গণসমাবেশের অংশ হিসেবে সর্বশেষ আগামী ১০ই ডিসেম্বর রাজধানীতে সমাবেশ করবে বিএনপি। সেই সমাবেশের ভেন্যু হিসেবে রাজধানীর নয়াপল্টনের বিএনপি কার্যালয়ের সামনের সড়কের অনুমতি চাইবে দলটি। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল