শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

শুক্রবার, নভেম্বর ১৮, ২০২২
মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ

এম.পলাশ শরীফ, জেলা প্রতিবেদক:  

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক পেলেন ৪৬ জন অসচ্ছল অসুস্থ অসহায় পরিবার। 

আনুষ্ঠানিকভাবে ৫০ হাজার টাকার এ চেক বিতরণ করেন বাগেরহাট-৪, আসনের সংসদ সদস্য কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আমিরুল আলম মিলন।

শনিবার সকাল ১০টায় স্থানীয় সংসদ সদস্য’র কার্যালয়ে মোরেলগঞ্জে ৩৮ জন ও শরণখোলার  ৮ জন মোট ৪৬ জনের মধ্যে ২২ লাখ টাকার চেক তুলে দেন সংসদ সদস্য। চেক বিতরণ অনুষ্ঠানে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. তাজিনুর রহমান পলাশ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবজাল হোসেন মাসুম, উপ-দপ্তর সম্পাদক ফজলুল হক খোকন, শ্রমীক লীগ নেতা জালাল উদ্দিন তালুকদার, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মুনসুর আলী শেখ, সাধারণ সম্পাদক মো. আল আমিন শেখ প্রমুখ।   

চেক বিতরণ শেষে সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেন, অসচ্ছল অসুস্থ অসহায় পরিবারের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা-এঁর আর্থিক ত্রাণ তহাবিল থেকে সহায়তা প্রদান করে আসছেন যা বিগত কোন সরকারের আমলেই এ সহায়তা গরীব মানুষ পায়নি। মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলায় ৩ বারে এ পর্যন্ত ২ কোটি টাকার আর্থিক সহায়তা পেয়েছেন অসুস্থ পরিবাররা। মমতাময়ী মা সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে তিনি দোয়া চেয়েছেন। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল