বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

যা যা হবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে

রোববার, নভেম্বর ২০, ২০২২
যা যা হবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে

স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের আর কয়েক ঘণ্টা বাকি। আর কয়েক ঘন্টা পরই শুরু হবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান, এরপরই পর্দা উঠবে ফুটবলের মহাযজ্ঞের।  

আয়োজকরা বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে করেছেন বিশাল আয়োজন। বিশ্বকাপের উদ্বোধনীতে সাধারণত আয়োজক দেশের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতির তুলে ধরা হয় বহির্বিশ্বের কাছে। এবারও এর ব্যত্যয় ঘটছে না।

উদ্বোধনী অনুষ্ঠানে আমেরিকার শিল্পী লিল ববি গাইবেন এবারের বিশ্বকাপের থিম সং ‘দ্য ওয়ার্ল্ড ইজ ইওরস টু টেক’। আর থিম সং-এর সঙ্গে নাচবেন মরোক্কোর নৃত্যশিল্পী মানাল ও রেহমা। তাদের সঙ্গে থাকবে নোরা ফাতেহির উপস্থিতিও।

এছাড়া জনপ্রিয় ব্যান্ড বিটিএসও গান গাইবে এই অনুষ্ঠানে। ব্যান্ডটির সদস্য জাংকুক ‘ড্রিমার্স’ গানটি গাইবেন উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে। এছাড়াও ‘ব্ল্যাক আইড পিস’ ও রবি উইলিয়ামস গান গাইবেন এই আসরে। 

এই অনুষ্ঠানে গান গাওয়ার গুঞ্জনও ছিল কলম্বিয়ান পপ তারকা শাকিরারও। তবে সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় সঙ্গীত শিল্পী ও নৃত্যশিল্পীদের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে এই আসরে। উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের অফিসিয়াল মাসকট লা’ইবকেও উপস্থিত করা হবে। তারপর আতশবাজি জ্বালিয়ে ইতি টানা হবে এই অনুষ্ঠানের।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল