শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সীতাকুণ্ডে ইউসুফ নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন

রোববার, নভেম্বর ২০, ২০২২
সীতাকুণ্ডে ইউসুফ নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন

সীতাকুণ্ড(চট্টগ্রাম)প্রতিনিধি:

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলার পৌরসভাধীন মীরেরহাট বটতলে এই ঘটনা ঘটে।রবিবার ২০ নভেম্বর সন্ধ্যা ৬ টার দিকে বটতল এলাকার সীতাকুণ্ড পেট্রোল পাম্প নামক একটি তেলের পাম্পের সামনে মোঃ ইউসুফ (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।নিহত যুবকের বাড়ি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নুনাছড়া এলাকার গরু ব্যবসায়ী মদীন উল্লার পুত্র বলে জানা যায়।

 

জানা যায়,সীতাকুণ্ড বটতল এলাকার পেট্রোল পাম্প নামক একটি তেলের পাম্পের পার্শ্ববর্তী মিতালী হোটেলে বসে নাস্তা করছিলেন ইউসুফসহ কয়েকজন।এসময় ২০-২৫  জন দুর্বৃত্তেরএকটি দল দেশীয় অস্ত্র নিয়ে এসে তাদের উপর হামলা চালায়। এসময় অন্যরা পালিয়ে গেলেও ইউসুফ দুর্বৃত্তদের হামলার শিকার হন।এসময় দুর্বৃত্তরা তাকে উপর্যপুরি কুপেয় চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.তানিম জানান, সন্ধ্যা সাতটার সময় ইউসুফকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথায় ঘাড়ে ও পেটে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।ঠিক কি কারণে এই হত্যাকাণ্ড তাই এই মুহূর্তে বলা যাচ্ছে না। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি বলে জানান সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ।



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল