শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কিশোরগঞ্জে ব্রাজিল ফ্যান ক্লাবের আয়োজনে ২০৫ মিটার পতাকা নিয়ে র‌্যালী

বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২
কিশোরগঞ্জে ব্রাজিল ফ্যান ক্লাবের আয়োজনে ২০৫ মিটার পতাকা নিয়ে র‌্যালী

খাদেমুল মোরসলিন শাকীর, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার ফুটবল প্রেমিকরা বৃহস্পতিবার ব্রাজিল ফ্যান ক্লাবের উদ্যোগে ২শ ৫ মিটার পতাকা নিয়ে একটি র‌্যালী বের করে। বিকালে স্থানীয় ষ্টেডিয়াম থেকে প্রায় ৪ শতাধিক ব্রাজিলের ফুটবল ভক্ত পিকআপে করে সাউন্ড বক্স বাজিয়ে ব্রাজিলের পক্ষে শ্লোগান দিয়ে কিশোরগঞ্জ উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কিশোরগঞ্জ ষ্টেডিয়ামে গিয়ে আনন্দে মেতে উঠে। 

আয়োজকদের পক্ষে বক্তব্য রাখেন ব্রাজিল ফ্যান ক্লাবের আহবায়ক তারিকুল ইসলাম,ফাইজুল হাসান ফিরোজ আহমেদ, তানবিরুল হাসান প্রিন্স,আবু হানিফ,মশিউর রহমান,আব্দুর রহিম, মোরসালিন হাসান মীম ও বেনজীর আহমেদ। বৃহস্পতিবারের রাত ১ টার সময় ব্রাজিলের খেলা দেখার জন্য ৩০ ফিট করে ৫ টি বড় পর্দা কিশোরগঞ্জ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে লাগানো হয়েছে।

ব্রাজিল ভক্তরা জানান,আজ সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল সম্মানজনক ভাবে জয় ছিনিয়ে আনবে। আজ সার্বিয়ার সাথে ব্রাজিল জয়লাভ করলে আগামীকাল শুক্রবার কিশোরগঞ্জে আর একটি আনন্দ র‌্যালী বের করা হবে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল