রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

রামু দক্ষিন মিঠাছড়ির উমখালীতে ২টি বসত বাড়ি পুড়ে ছায় : ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শুক্রবার, নভেম্বর ২৫, ২০২২
রামু দক্ষিন মিঠাছড়ির উমখালীতে ২টি বসত বাড়ি পুড়ে ছায় : ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


খালেদ হোসেন টাপু,রামু প্রতিনিধি: 

 

রামুর দক্ষিন মিঠাছড়ি উমখালীতে ২টি বসত ঘর আগুনে পুড়ে ছায় হয়ে গেছে। এতে ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর ১টার দিকে  মধ্যম উমখালীর আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 


দক্ষিন মিঠাছড়ি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আমির হামজা কোম্পানী, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুল হক দুদু মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ২টি বসত ঘরে ৪টি পরিবার বসবাস করতেন।  


তারা হলেন মধ্যম উমখালী আজিম উদ্দিন পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা হাবিব উল্লাহ, তার ভাই সফি উল্লাহ ও কলঘর বাজার গফুর মাইক সার্ভিসের ছোট ভাই আবছার কামাল, নুরুল আজিম।  


বাড়ির মালিক মাওলানা হাবিব উল্লাহ জানান, খাট, ফ্রিজসহ বাড়ির সব আসবাবপত্র সম্পুর্ণ পুড়ে গেছে। তার দুই ভাইয়ের বসত বাড়ি আগুনে পুড়ে ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 


গফুর মাইক সাভিসের আবদুল গফুর জানান, তার ছোট দুই ভাই আবছার কামাল ও নুরুল আজিম বসবাস করতেন। তাদের পাকা বাড়ির বসখাট,সুপাসেটসহ নিত্যপ্রয়োজনীয় সব জিনিসপত্র আগুনে পুড়ে গেছে।   তাদের ১০ লক্ষ টাকার জিনিষপত্র অাগুনে পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। 

 

চোলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বলে বাড়ির মালিক গৃহিনী জানান। খবর পেয়ে রামু উপজেলার ফায়ার সার্ভিসের কর্মী বাহিনীর ঘটনাস্থলে উপস্থিত হয়ে ১ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন।


তাদের সার্বিক সহযোগিতার জন্য রামু উপজেলার নির্বাহী অফিসার ও রামু-সদর, ঈদগাঁও আসনের মাননীয় এমপি সাইমুন সরওয়ার কমলসহ ভিত্তশালীদের এগিয়ে জন্য দাবী জানীয়েছেন এলাকাবাসী।



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৩ সময় জার্নাল