শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১
ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

সময় জার্নাল ডেস্ক : করোনাভাইরাসের বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ছাত্রলীগ নেতা হিমুন সরকার এর নেতৃত্বে একদল তরুণ ছাত্রলীগ নেতা-কর্মী। 

বুধবার (২১ এপ্রিল) জেলা শহরের ঢাকা মহাসড়কের পুরাতন বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও চৌরাস্তা এবং আর্টগ্যালারিসহ রাস্তার ধারে ধারে গরীব দুস্থ, প্রতিবন্ধী, বৃদ্ধা, রিকশাচালক, অটো চালকসহ প্রায় ১৫০ জন নিম্নবিত্ত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলাল হোসেন স্বপন,  মো. মানিক আলী  ও সাবেক সাংগঠনিক সম্পাদক -আসাদুজ্জামান রনিসহ জেলা ছাত্রলীগের কর্মীরা।



গতবার যখন প্রথম লকডাউন ঘোষণা করা হয়েছিলো ঠিক তখনই তার ব্যাক্তিগত তহবিলে গরীব মেহনতি মানুষের মাঝে রমজান মাসে ইফতার এবং ঈদের জন্য সেমাই, দুধ, চিনি, চাল, তেল, আলু বিতরণ করেছিলেন এ ছাত্রলীগ নেতা। করোনার সতর্কতার জন্য হ্যান্ড সেনিটাইজার এবং মাস্কও বিতরণ করেছিলেন। এবার তিনি মাহে রমজানে মানুষের মাঝে ইফতার বিতরণ করেন।

কঠিন সময়ে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে নেওয়া সম্পর্কে  হিমুন সরকার বলেন, ‘আমরা যারা খেতে পারি, তারা যদি একটু সচেতন হয়ে পাশে দাঁড়াই তাহলে এদেশে মানুষ না খেয়ে থাকবে না। মানুষের কোন অভাব থাকবে না। 

তিনি আরও বলেন, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্যের নির্দেশে আমরা ছাত্রলীগ কঠিন সময়ে মানুষের সাথে আছি এবং ভবিষ্যতেও থাকবো । এসময় তিনি সমাজের উচ্চবিত্তদের অসহায় মানুষগুলোর পাশে দাড়ানোর উদাত্ত আহ্বান জানান।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল