শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

দিনাজপুরে অভিনব কায়দায় ফেন্সিডিল পাচারের সময় আটক ১

বৃহস্পতিবার, এপ্রিল ২২, ২০২১
দিনাজপুরে অভিনব কায়দায় ফেন্সিডিল পাচারের সময় আটক ১

মুরাদ ইমাম কবির, হিলি প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে অভিনব কায়দায় মোটর সাইকেলের তেলের ট্যাংকিতে ফেন্সিডিল পাচার করার সময় ৭৫ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ ১ জন মাদক পাচারকারীকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এ সময় প্রায় দেড় লাখ টাকা মূল্যের টিভিএস অ্যাপাসি সিরিজের একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোরে উপজেলার রানীগঞ্জ বাজার এলাকায় ডিউটি রত অবস্থায় থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পাশ্ববর্তী নবাবগঞ্জ উপজেলা থেকে একজন যুবক মোটরসাইকেলের বডিতে বিপুল পরিমান ফেন্সিডিল ফিটিং করে নিয়ে ঘোড়াঘাটের দিকে আসছে।

এই খবর জানতে পেরে ঘোড়াঘাট থানা পুলিশের একটি টহল দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণীগঞ্জ বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি মোটর সাইকেল চালককে থামার সংকেত দেয়। এসময় চালক সংকেত অমান্য করে দ্রুত মোটর সাইকেল চালিয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ মোটর সাইকেলটির পেছনে ধাওয়া করলে চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপরে পড়ে যায়।  

পুলিশ মোটরসাইকেলটি আটক করে তাতে তল্লাশি চালিয়ে মোটর সাইকেলের ট্যাংকির ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬৫ বোতল এবং সিটের নিয়ে রাখা আরো ১০ বোতলসহ মোট ৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

গ্রেফতার ওই মাদক পাচারকরী হলো, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা সীমান্ত এলাকার খুলুপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে আশরাফুল ইসলাম (৩৩)।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, গ্রেফতার ওই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে
জড়িত। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে; আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল