শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নোয়াখালীতে শ্রেষ্ঠ জয়িতা পুরষ্কার পেলেন যষদা রানী দাস

শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২
নোয়াখালীতে শ্রেষ্ঠ জয়িতা পুরষ্কার পেলেন যষদা রানী দাস

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

সফল জননী হিসেবে শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের যষদা রানী দাস।      

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে জেলা পর্যায়ে আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২২ উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণে  বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় সফল জননী হিসেবে যষদা রানী দাসকে ক্রেস্ট প্রদান করেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

এর আগে একই দিন সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পর্যায়ে কোম্পানীগঞ্জ উপজেলা হলরুমে সফল জননী হিসেবে তাকে ক্রেস্ট প্রদান করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মেজবা উল আলম ভূঁইয়া।  

জানা যায়,পারিবারিক প্রতিকূলতা ও সার্বিক দায়িত্ব পালনের পাশাপাশি প্রতিটি সন্তানের সার্বক্ষণিক তদারকি করেছেন তিনি। নিজের ব্যক্তি, সখ, আহ্লাদ সন্তানদের মানুষ করার স্বার্থে বিসর্জন দিয়েছেন। তিনি দুই ছেলে ও এক কন্যার সফল জননী। তার প্রতিটি সন্তানই প্রতিষ্ঠিত। ৩ সন্তানের মধ্যে বড় ছেলে চট্রগ্রাম জেলার জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী পলাশ চন্দ্র দাস, ছোট ছেলে সিভিল বিএসসি ইঞ্জিনিয়ার তাপস চন্দ্র দাস, মেয়ে কনিকা রানী দাস টেক্সটাইল ইঞ্জিনিয়ার ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। 

সফল মা যষদা রানীর বড় ছেলে  চট্রগ্রাম জেলার জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী পলাশ চন্দ্র দাস বলেন, আমার মা সফল জননী হিসেবে নোয়াখালী জেলা ও কোম্পানীগঞ্জ উপজেলা দুই পর্যায়েই শ্রেষ্ঠ জয়িতা হিসেবে পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

বেগম রোকেয়া দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে আমার মা ও আমি (প্রতিনিধি)  হিসেবে পুরস্কার গ্রহণ করি। দীর্ঘ ৮ বছর ধরে আমার মা অসুস্থ। তার শারীরিক সুস্থতার জন্য আমি সবার আশীর্বাদ ও দোয়া কামনা করি।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল