শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চৌদ্দগ্রামে ৪ জয়িতাকে সংবর্ধনা প্রদান

শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২
চৌদ্দগ্রামে ৪ জয়িতাকে সংবর্ধনা প্রদান

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’- এ প্রতিবাদ্যকে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রাম প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে পালিত হয়েছে বেগম রোকেয়া দিবস।

এ দিবসে প্রতি বছরের ন্যায় এবারও বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ৪ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধিত জয়িতারা হলেন; শিক্ষানুরাগী বিলকিছ বেগম, সমাজকর্মে মরিয়ম আক্তার পান্না, সফল জননী ফরিদা আলম ও অর্থনৈতিকভাবে রহিমা আক্তার শিল্পী।

শুক্রবার উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, রাশেদা আখতার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ ফেরদৌসী আক্তার।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বীথি রানী চক্রবর্তীর পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোতাহের হোসেন জামাল, সহ-সভাপতি এ আর বাচ্চু খাঁ, সাধারণ সম্পাদক জামাল হোসেন, চৌদ্দগ্রাম এইচ জে পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপম সেন গুপ্তসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, অভিভাবক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল