শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সীতাকুণ্ডে গাঁজা-ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সোমবার, ডিসেম্বর ১২, ২০২২
সীতাকুণ্ডে গাঁজা-ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রাম সীতাকুণ্ডে ৫,কেজি গাঁজা ও ৪০ বোতল ফেন্সিডিলসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সীতাকুণ্ড মডেল থানা পুলিশ।

সোমবার (১২ ডিসেম্বর ২২) সকাল সাড়ে ৭টা দিকে সীতাকুণ্ড পৌরসভাস্থ শ্যামলী বাস কাউন্টারের সামনে ঢাকা চট্টগ্রামমূখী মহাসড়কের উপর থেকে এসআই(নিঃ)/মোতাব্বির হোসেন,সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় ডিউটি করাকালে  পৌরসভাস্হ শ্যামলী বাস কাউন্টারের সামনে থেকে ৫ কেজি গাঁজা, ৪০ বোতল ফেন্সিডিলসহ ১ মোঃ খালেদ হাসান শিবলু(২০),মোঃ আবুল হাশেম (৪০)কে এক লক্ষ বিশ হাজার টাকার গাঁজা ও পেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

আকটকৃত আসামীদের বাড়ি,ফেনী জেলার,ছাগলনাইয়া উপজেলার উভয় গ্রাম- পশ্চিম মধুগ্রামের বাসিন্দা মোঃ কবির আহমেদ ও মাতা-লায়লা বেগম ছেলে মোঃ খালেদ হাসান শিবলু ও মৃত আবু আহম্মদ, মাতা-মৃত ছকিনা বেগম ছেলে মোঃ আবুল হাশেম।এই বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার এসআই মোতাব্বির হোসেন জানান,আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক লক্ষ বিশ হাজার টাকার ৫কেজি গাঁজাও ৪০ বোতল পেন্সিডিলসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।পরে তাদের এঘটনায় থানায় মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল