মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

ঝালকা‌ঠি‌তে ৬ বছরের শিশুকে ধর্ষণ

মঙ্গলবার, ডিসেম্বর ১৩, ২০২২
ঝালকা‌ঠি‌তে ৬ বছরের শিশুকে ধর্ষণ

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, জেলা প্রতি‌নি‌ধি (ঝালকা‌ঠি):

ঝালকাঠির নলছিটিতে ৬ বছরের  শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকালে ভুক্তভোগীর মা বাদী হয়ে নলছিটি থানায় একটি এজাহার দায়ের করেছেন।   

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের চরষাইটপাকিয়া গ্রামের নতুন আবাসনের সামনে নিজ চাচাতো ভাইয়ের সাথে খেলতে ছিল শিশুটি। এসময় একই ইউনিয়নের সুলতান মৃধার ছেলে মো. আসলাম ওরফে রাজু মৃধা (৩০) শিশুর সাথে খেলতে থাকা চাচাতো ভাইকে ১০ টাকা দিয়ে সিগারেট কিনতে দোকানে পাঠায় এবং সেই সুযোগে শিশুটিকে মোবাইলে অশ্লীল ভিডিও দেখায়।

শিশুটিকে আরও ভিডিও দেখানোর কথা বলে পাশের একটি ভবনে নিয়ে ধর্ষন করে। পরবর্তীতে শিশুটির চাচাতো ভাই সিগারেট নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত ধর্ষক রাজু মৃধা টের পেয়ে শিশুটিকে ৫ টাকা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান, এজাহার দায়ের করার পরই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে । উল্লেখ্য এর আগেও রাজু মৃধার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল