শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জেলা প্রশাসনের সম্মাননা পেলেন আ.লীগ নেতা শিহাব

শুক্রবার, ডিসেম্বর ১৬, ২০২২
জেলা প্রশাসনের সম্মাননা পেলেন আ.লীগ নেতা শিহাব

বরগুনা প্রতিনিধি:

সমাজসেবায় বিশেষ অবদান রাখায় বরগুনা জেলা প্রশাসনের সম্মাননা পেয়েছেন বরগুনা জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম মশিউর রহমান শিহাব। মহান বিজয় দিবস উপলক্ষে বরগুনা স্টেডিয়ামে আয়োজিত কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠান শেষে এর সম্মাননা তুলে দেন বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর করিব, পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম, পৌরসভার মেয়র অ্যাডভোকেট মোঃ কামরুল আহসান মহারাজসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

গত এক যুগেরও বেশি সময় ধরে বরগুনার দরিদ্র ও হতদরিদ্র জনগোষ্ঠীর পাশে বিভিন্ন উপহার সামগ্রী ও নগদ অর্থসহ পাশে দাঁড়িয়েছেন এস এম মশিউর রহমান শিহাব। তাঁর উদারতার কারণে ঘুরে দাঁড়িয়েছেন বরগুনার অসংখ্য হতদরিদ্র পরিবার। সুশিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পেয়েছেন দরিদ্র পরিবারের অসংখ্য মেধাবী কৃতি সন্তান। একজন রাজনীতিবিদ হলেও সকল লোভ-লালসার ঊর্ধ্বে থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বরগুনায় অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করেছেন এস এম মশিউর রহমান শিহাব। মানবিকতার হাত বাড়ানোর মধ্য দিয়ে অনন্য নজির স্থাপনের কারনে বরগুনায় রাজনীতিবিদদের মধ্যে বিরল এক দৃষ্টান্ত স্থাপন করেছেন আওয়ামী লীগ নেতা এস এম মশিউর রহমান শিহাব।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী এস এম মশিউর রহমান শিহাব বলেন, "আমি কখনোই সম্মাননা পাওয়ার জন্য গরীব দুঃখী ও মেহনতী মানুষের পাশে দাঁড়াইনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে আমি গরীব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থাকার চেষ্টা করেছি আমার সামর্থ্য অনুযায়ী।
 
আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমি সব সময় চেষ্টা করেছি অসহায় মানুষের পাশে দাঁড়াতে। কখনোই পথ পদবীর পিছনে না ছুটে আমি ছুটেছি পথে প্রান্তরে অসহায় মানুষের বাড়িতে। আমি আমার সামর্থ্য অনুযায়ী আমৃত্য এ প্রচেষ্টা অব্যাহত রাখব।" তিনি আরো বলেন, "বরগুনা জেলা প্রশাসন আমাকে যে সম্মাননা দিয়েছে তাতে আমি গর্বিত মনে করছি। এই সম্মাননা আমার মানবিক কার্যক্রমকে আরো প্রসারিত এবং বেগবান করবে বলে আমি মনে করছি।" 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল