বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

২৮ ডিসেম্বর চালু হতে যাচ্ছে মেট্রোরেল ,ঘুরে দাঁড়ানোর আশায় ব্যবসায়ীরা

বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
২৮ ডিসেম্বর চালু হতে যাচ্ছে মেট্রোরেল ,ঘুরে দাঁড়ানোর আশায় ব্যবসায়ীরা


নিজেস্ব প্রতিবেদক:

  

মেট্রোরেলের পাইলিং কাজ উদ্বোধনের পাঁচ বছর হয়েছে। নির্মাণকাজ চলায় রাস্তা খোঁড়াখুঁড়ি, নির্মাণসামগ্রীর স্তূপে সমস্যার মুখোমুখি হয়েছিল মিরপুরের পল্লবী থেকে আগারগাঁও পর্যন্ত। ভোগান্তিতে পড়েছেন ব্যবসায়ী ও চলাচলকারীরা। অনেকে আবার ব্যবসা গোটাতেও বাধ্য হয়েছেন। সব সমস্যা সমাধানের পথে। সড়ক থেকে সরেছে সব ধরনের আবর্জনা। ব্যবসায়ীরা মনে করছেন, বহুলপ্রতীক্ষিত মেট্রোরেল চালু হলে ব্যবসা আগের চেয়ে জমবে।


২৮ ডিসেম্বর চালু হতে যাচ্ছে মেট্রোরেল (উত্তরা-আগারগাঁও)। আগারগাঁও থেকে মতিঝিল হয়ে কমলাপুর পর্যন্ত কাজ চলছে। এলাকার ব্যবসায়ীরা দেখছেন আশার আলো।


মেট্রোরেল নির্মাণের কারণে অনেকে কাজীপাড়া-শেওড়াপাড়া এড়িয়ে ৬০ ফুট সড়ক ব্যবহার করতেন। ফলে এই পথের অনেক ক্রেতা অন্যদিকে চলে যান। বেচাকেনায়ও বিশাল ভাটা পড়ে। যেমন- বিক্রমপুর মটরসে টায়ার, টিউব, ব্যাটারি, মবিল, গিয়ার অয়েল, কমপ্রেশার, অয়েল ফিল্টার, গ্রিজ ও গাড়ির মালামাল বিক্রি হয়। কিন্তু মেট্রোরেল নির্মাণের দুর্ভোগে ক্রেতা হারায় প্রতিষ্ঠানটি।


এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল