শনিবার, ২০ এপ্রিল ২০২৪

২৮-৩০ রানের ইনিংস বড় করতে না পারায় বিরক্ত সিডন্স

বৃহস্পতিবার, ডিসেম্বর ২২, ২০২২
২৮-৩০ রানের ইনিংস বড় করতে না পারায় বিরক্ত সিডন্স

স্পোর্টস ডেস্ক:


তবে কি বিসিবির মনোবিদ নিয়োগের সময় চলে এসেছে? এমন প্রশ্নে অবশ্য সিডন্স বলেছেন, 'এটা এত সহজ না। আপনি যদি সঠিক মানুষ খুঁজে পান, যোগাযোগ ভালো এবং ক্রিকেট বুঝে এমন মানুষ; এটা হয়তো সাহায্য করবে। আমি ক্রিকেটারদের দায়িত্বটা বেশি দিতে চাই। তারা খেলে এবং তারা জানে কিভাবে বল মাঠের বাইরে নিতে হয়, এটা কেবল তাদের লম্বা সময় ধরে করতে হবে।


টস জিতে ব্যাটিংয়ে নেমে বৃহস্পতিবার ২২৭ রানে গুটিয়ে গেছে সাকিব আল হাসানের দল। দীর্ঘদিন পর দলে ফেরা মুমিনুল হক ছাড়া আর কেউই পারেননি ইনিংস বড় করতে। অধিকাংশ ব্যাটারই ক্রিজে থিতু হয়ে ফিরেছেন সাজঘরে।এ কারণে দলের ব্যাটিং কোচ জেমি সিডন্স বলছেন, ২৮-৩০ রানের ব্যাটিং তিনি দেখতে চাননি।


প্রথম দিন শেষে দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসেন সিডন্স। ব্যাটাররা থিতু হয়েও ইনিংস বড় করতে না পারায় বিরক্তি প্রকাশ করেছেন এ কোচ। বারবার এমন ধরনের আউট ব্যাটারদের মেন্টাল এরর কিনা এমন প্রশ্নের জবাবে সিডন্স জানান, ‘আমি এখানে ছয়-সাত মাস ধরে আছি। অনেক আলোচনা হয়েছে, অনুশীলনও। কিন্তু যখন কোনো ব্যাটার ক্রিজে যায়, একজন ব্যাটারই শটটা খেলতে পারে। আমি পারি না তাদের হয়ে খেলতে। ২৮ রান যখন তারা করে, পরে আরও ২৮ রান যে এমনভাবে করবে তারা এটাই আশা করা যায়।’


সিডন্স যোগ করেন, ‘কিন্তু আমরা খেলায় বদল দেখেছি। সাকিব ক্রিজ থেকে বেরিয়ে আসার পর লিটন একটু বেশিই শট খেলার চেষ্টা করতে গেছে। মিরাজ দ্রুত শট খেলেছে যেটা তার খেলার কথা না। তাদের ছয় ঘণ্টা একই গিয়ারে থাকার দায়িত্ব নিতে হবে। আমরা পুরো দিন ব্যাট করার কথা বলেছি। ঝলক দেখানো ২৮-৩০ না। এমন ঘটেই যাচ্ছে।’



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল