মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

আরও দুই মামলায় ৭ দিনের রিমান্ডে মামুনুল হক

সোমবার, এপ্রিল ২৬, ২০২১
আরও দুই মামলায় ৭ দিনের রিমান্ডে মামুনুল হক

আদালত প্রতিবেদক, সময় জার্নাল : হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে আরও দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৬ এপ্রিল) রিমান্ড আবেদনের শুনানি নিয়ে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার পল্টন থানায় দু'জন বাদি হয়ে এই মামলা দুটি দায়ের করেন। মামুনুল ছাড়াও হেফাজতের আরও তিন যুগ্ম সম্পাদককে মামলা দুটিতে আসামি করা হয়। তারা হলেন- লোকমান হাকিম, জুনায়েদ আল হাবিব ও নাসির উদ্দিন মনির।

পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, গত ২৬ মার্চ বায়তুল মোকাররমে ভাংচুর, মোটরসাইলে অগ্নিসংযোগসহ সহিংসতার ঘটনায় পৃথক দুজন দুটি মামলা করেন। এজাহারনামীয় চারজন ছাড়াও অজ্ঞাতানামা আসামি করা হয়েছে।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি রিসোর্টে এক নারীসহ আটকের পর একাধিক বিয়ের ঘটনায় আলোচনায় আসেন হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল।

গত ১৮ এপ্রিল দুপুরে ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করার পর মোহাম্মদপুর থানার নাশকতার এক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মামুনুলকে সাতদিন রিমান্ডে নেয় পুলিশ।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল