রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

আইএল টি-টোয়েন্টির দ্বিতীয় সপ্তাহে আলো ছড়ালেন হেলস, কট্রেল

সোমবার, জানুয়ারী ২৩, ২০২৩
আইএল টি-টোয়েন্টির দ্বিতীয় সপ্তাহে আলো ছড়ালেন হেলস, কট্রেল

স্পোর্টস ডেস্ক :
কদিন আগে আবুধাবি নাইট রাইডার্সের বিপক্ষে বল সীমানার ওপারে ফেলতে ব্যস্ত ছিলেন অ্যালেক্স হেলস। আইএল টি-টোয়েন্টির দ্বিতীয় সপ্তাহেও মাতিয়ে দিচ্ছেন ডেজার্ট ভাইপার্সের এই ব্যাটসম্যান। একই প্রতিপক্ষের বিপক্ষে শেল্ডন কট্রেলও দারুণ বোলিং করেন।

যদিও ডেজার্টকে হারতে হয়েছে চতুর্থ ম্যাচে এসে। তারা প্রথম হার মেনেছে গালফ জায়ান্টসের কাছে, যারা চার ম্যাচের সবগুলো জিতে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে। রোববার চার উইকেটে ডেজার্টের করা ১৯৫ রানের সংগ্রহও পাত্তা পায়নি তাদের কাছে। ক্রিস লিন ও শিমরন হেটমায়ারের ১১৭ রানের জুটিতে তিন বল হাতে রেখে লক্ষ্য ছোঁয় গালফ।

এমআই এমিরেটসের রোমাঞ্চকর রান তাড়া

বড় লক্ষ্য তাড়া করতে নেমে ম্যাচ টেনে নেওয়ায় খ্যাতি পেয়েছে এমআইএমিরেটস। দ্বিতীয় সপ্তাহে তারা দুই ম্যাচে রোমাঞ্চকর দুটি জয় পেয়েছে। শনিবার আবুধাবি নাইট রাইডার্সের বিপক্ষে যখন শেষ ওভারে ২০ রান দরকার, তখন ডোয়াইন ব্রাভো ও নাজিবউল্লাহ জাদরান তিন ছয় ও এক চার মেরে পাঁচ উইকেটে জেতান।

একই স্টেডিয়ামে পরের দিন দুবাই ক্যাপিটালসের ২২২ রান তাড়া করতে নেমে লড়াই জমিয়ে তোলে এমআই এমিরেটস। কিয়েরন পোলার্ড ৩৮ বলে ৮৬ রান করেন। কিন্তু রভম্যান পাওয়েল ১৬তম ওভারে তাকে আউট করেন, তাতে দুবাইয়ের ১৬ রানের জয়ের পথও তৈরি হয়।

দুই সেঞ্চুরিয়ন

অ্যালেক্স হেলস এই টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরিয়ানের মর্যাদা পান। আবুধাবি নাইট রাইডার্সের বিপক্ষে ৫৯ বলে ১১০ রান করেন তিনি। ডেজার্টের ১১১ রানের জয় রচনা করা ইনিংসে ছিল সাত চার ও ছয় ছয়।

শারজা ওয়ারিয়র্সের টম কোহলার-ক্যাডমোরও পরের দিন দুবাই ক্যাপিটালসের বিপক্ষে সেঞ্চুরির দেখা পান। ওপেনার ১০ চার ও ৬ ছয়ের মারে ৪৭ বলে ১০৬ রানে অপরাজিত থাকে। তার দুর্দান্ত ইনিংসে শারজা ১৪.৪ ওভারে ১৭৮ রানের লক্ষ্য ছুঁয়ে ফেলে।

চমৎকার কট্রেল

অ্যালেক্স হেলসের বিস্ফোরক ইনিংসের পর ডেজার্ডের গতির তারকা শেল্ডন কট্রেল আবুধাবির টপ অর্ডারে কাঁপন ধরান। ইনিংসের প্রথম ওভারে ব্র্যান্ডন কিংকে ফেরান, তারপর কেনার লুইস ও ধনঞ্জয়া ডি সিলভাকে ফেরত পাঠালে আবুধাবি ৪২ রানে হারায় ৫ উইকেট।

ফাস্ট বোলার বেনি হাওয়েল তার সতীর্থদের দারুণ সমর্থন দেন। মাত্র ৬ রান দিয়ে দুই উইকেট তুলে নেন। ২২০ রানের লক্ষ্য দিয়ে আবুধাবিকে ১০৮ রানে আটকাতে আকিল হোসেন ও মাতিউল্লাহ খানকে ফেরান।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৩ সময় জার্নাল