মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

পদত্যাগ করলেন এসআইবিএলের চেয়ারম্যান ও এএমডি

সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩
পদত্যাগ করলেন এসআইবিএলের চেয়ারম্যান ও এএমডি

নিজস্ব  প্রতিবেদক :


বেসরকারি খাতের শ‌রীয়াহ্ ভি‌ত্তিক ব্যাংক সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) চেয়ারম্যান মাহবুব-উল-আলম পদত্যাগ করেছেন। একইসঙ্গে পদত্যাগ করেছেন ব্যাংকটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া।


পদত্যাগ করা এএমডি আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া এসআইবিএলে যোগ দেওয়ার আগে ইসলামী ব্যাংকেরই উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ছিলেন। পদত্যাগপত্র জমা দেওয়ার পর গতকাল রোববার থেকে অফিসে যাচ্ছেন না আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া।


চেয়ারম্যান ও এএমডির পদত্যাগের বিষয়‌টি জান‌তে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জাফর আলমকে একা‌ধিকবার ফোন করা হলেও তিনি রি‌সিভ করেননি। হোয়াটসঅ্যা‌পের মাধ্যমে জান‌তে চাইলেও তি‌নি এ বিষ‌য়ে কো‌নো উত্তর দেন‌নি।


২০১৭ সালে এসআইবিএলের মালিকানা পরিবর্তনের পর আগের সব পরিচালককে বাদ দেওয়া হয়। যে ব্যবসায়ী গ্রুপটি এই ব্যাংকের মালিকানা নিয়েছে, তারাই ব্যাংকটিতে সব পরিচালক নিয়োগ দেয়। এই প্রক্রিয়ায় প্রথমে এসআইবিএলের চেয়ারম্যান করা হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ারুল আজিমকে। পরে মাহবুব-উল-আলম চেয়ারম্যান হন।


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল