শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নরসিংদী রায়পুরায় ৬ চোরাই মোটরসাইকেল জব্দ, গ্রেপ্তার ৩

রোববার, ফেব্রুয়ারী ৫, ২০২৩
নরসিংদী রায়পুরায় ৬ চোরাই মোটরসাইকেল জব্দ, গ্রেপ্তার ৩

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: 

নরসিংদীতে আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দিবাগত রাতে রায়পুরা উপজেলার মরজাল থেকে তাদের করা হয়। রোববার দুপুরে তাদের আদালতে পাঠায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদীর মনোহরদী উপজেলার অর্জুনচর এলাকার রশিদ ভূইয়ার ছেলে জুবায়ের ভূইয়া (৪২), নরসিংদী সদর উপজেলার গাবতলী এলাকার নজরল ইসলামের ছেলে মো. পাভেল (২৫) ও আল-আমিনের ছেলে নাদিম মিয়া (২৬)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নরসিংদীতে একটি চক্র চোরাই মোটরসাইকেল কেনা বেচায় জড়িত। শনিবার সন্ধ্যায় রায়পুরা উপজেলার মরজালে ওই চক্রের ৬ সদস্য ৬ টি চোরাই মোটরসাইকেল বিক্রির উদ্দেশ্য হাজির হয়। গোপন সংবাদ পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. নূরে আলমের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায়।

এসময় আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয় এবং বাকি ৩ জন পালিয়ে যায়। এসময় ৬ টি মোটরসাইকেল জব্দ করার পাশাপাশি সাথে থাকা মোটরসাইকেলের ভুয়া কাগজপত্র জব্দ করা হয়। পরে গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল