বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ফরিদপুরে যুবদল ও ছাত্রদলের ধাওয়া পালটা ধাওয়া

রোববার, ফেব্রুয়ারী ১৯, ২০২৩
ফরিদপুরে যুবদল ও ছাত্রদলের ধাওয়া পালটা ধাওয়া

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির আওতায় পদযাত্রা পালন করা হয় । জানা যায়, পদযাত্রা শেষে ফরিদপুর জেনারেল হাসপাতালের সামনে বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদিকা চৌধুরী নায়াবা গ্রুপের সমর্থক ফরিদপুর মহানগর ছাত্রদলের সভাপতি ও ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজের সমর্থিত গ্রুপের সাদ্দামের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয় । এতে প্রথমে বেনজীর আহমেদ তাবরীজের গ্রুপের সাদ্দাম আহত হন । সাদ্দামের আহতের খবর শুনে বেনজীর আহমেদ তাবরীজ নিজে ঘটনাস্থলে পৌঁছে  শিথিল গ্রুপের উপরে হামলা চালায় । বেনজীর আহমেদ তাবরীজের হামলায় শিথিল সহ ১০ জন আহত হয় ।

এ বিষয়ে ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজ জানান , চৌধুরী নায়াবা ইউসুফের সমর্থিত শিথিল গংরা আমার গ্রুপের সাদ্দাম ও জনিকে মারধর করে । এর কারণে আমিও আমার সমর্থিত লোকজন নিয়ে শিথিল গংদের উপরে হামলার প্রতিবাদ করি । এক পর্যায়ে শিথিল গংরা আমাদের উপর মারমুখী হলে আমি ও আমার লোকজনরা প্রতিরোধ করার চেষ্টা করি  এবং শিথিল গ্রুপের কিছু কর্মী আহত হয় ।

এ বিষয়ে ফরিদপুর মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল জানান , প্রোগ্রামের এক পর্যায় আমার কর্মীদের ও বেনজীর আহমদের তাবরীজের কর্মীদের কথা কাটাকাটি হয় , এক পর্যায়ে একটি উত্তেজনাকর ঘটনা ঘটে এবং হাতাহাতির ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে দুইপক্ষকে ছত্রভঙ্গ করে দেয় । 

নাম প্রকাশ না করার শর্তে বিএনপির একাধিক কর্মীরা জানান , সাবেক মন্ত্রী ও বিএনপির সহ সভাপতি চৌধুরী কামাল ইবনে ইউসুফের কন্যা কেন্দ্রীয় বিএনপির মহিলা দলের যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াবা ইউসুফের সাথে ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজের মতবিরোধিতার কারণে এ ঘটনাটি ঘটেছে ।      

সময় জার্নাল/এসএম 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল