বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

ফরিদপুরে জেলা আ.লীগের তোপের মুখে শহর আ.লীগের ইফতার পন্ড

বৃহস্পতিবার, এপ্রিল ২৯, ২০২১
ফরিদপুরে জেলা আ.লীগের তোপের মুখে শহর আ.লীগের ইফতার পন্ড

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা আ.লীগের তোপের মুখে শহর শাখার আ.লীগের ইফতার ও আলোচনা অনুষ্ঠান পন্ড করে দিয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।

এই বিষয়ে বৃহস্পতিবার ( ২৯ এপ্রিল ) সন্ধ্যা ৬ টার সময় শহর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহাতাব আলী মেথু জানান, বুধবার (২৮ এপ্রিল)ফরিদপুর পৌরসভার ২৭ টি ওয়ার্ডের আ.লীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের নিয়ে লকডাউন ও করোনাকালীন সময়ে ৬০ টি পরিবারকে সহায়তা প্রদান করা হবে এই বিষয়ে ইফতার ও আলোচনা আয়োজন করা হয়েছিল কিন্তু আইন শৃঙ্খলা বাহিনী এসে আমাদের উক্ত অনুষ্ঠান পন্ড করে দেন ।

তিনি আরো জানান, সরকার দলীয় হয়ে কেন আমরা আমাদের দলীয় কার্যালয়ে অনুষ্ঠান করতে পারবো না এই প্রশ্নে আইন শৃঙ্খলা বাহিনী জানান, আপনার দলের সভাপতি ও সাধারন সম্পাদক অনুষ্ঠান করার জন্য নিষেধ করেছেন তাই আমরা এসে নিষেধ করে গেলাম।

এই বিষয়ে শহর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির বৃহস্পতিবার সন্ধ্যায় জানান , শহর আ.লীগের সভাপতি নাজমুল হোসেন খন্দকার লেভী ও সাধারন সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত জেলে থাকার কারণে গঠনতন্ত্র অনুযায়ী শেখ মাহাতাব আলী মেথু ভারপ্রাপ্ত সভাপতি ও আমি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করিতেছি ।

তিনি আরো জানান , ফরিদপুর জেলা আ.লীগ বুধবারে আমাদের সাথে যেই ঘটনাটি ঘটিয়েছে এটা খুবই দুঃখজনক, পৃথিবীর কোথায় এ ধরনের ঘটনা ঘটেনি যে দল ক্ষমতায় থাকা অবস্থায় জেলা শাখা অথবা শহর শাখা কোন অনুষ্ঠান করতে পারবে না। আমরা কোথায় বাস করিতেছি? পরে আমরা অন্যত্র গিয়ে ইফতার করি। ইফতার নিয়ে এ ধরনের কর্মকাণ্ড না করার জন্য জেলা কমিটিকে আহবান জানান।

ফরিদপুরের আঃলীগের তৃণমুলের নেতা কর্মীরা বুধবারের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন রোজদারদের সাথে এই ধরনের ঘটনা দুঃখ জনক।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল