শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

খুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বাঁধন, রানার্সআপ রোটার‌্যাক্ট

রোববার, ফেব্রুয়ারী ২৬, ২০২৩
খুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন বাঁধন, রানার্সআপ রোটার‌্যাক্ট

মো: মিরাজুল ইসলাম, খুবি প্রতিনিধি:

খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুবিতে প্রথমবারের মতো আন্ত:সংগঠন ব্যাডমিন্টন টুর্ণামেন্টে এর আয়োজন করা হয়। এতে চ্যাম্পিয়ন হয়েছে বাঁধন, খুবি ইউনিট এবং রানার্স-আপ হয়েছে রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি।

গতকাল (২৫শে ফেব্রুয়ারী) বিকাল ৫.০০টায় বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

জানা যায়, সবগুলো ম্যাচ ১ সেটে হলেও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় ৩ সেটে। এতে বাঁধন ২-০ সেটে রোট্যার‌্যাক্ট ক্লাবকে পরাজিত করে। 

টুর্ণামেন্টের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মো. শরীফ হাসান লিমন। এসময় তিনি বলেন, খুবিসাস অত্যন্ত দক্ষতার সাথে খুলনা বিশ্ববিদ্যালয়কে দেশ ও জাতির সামনে তুলে ধরছে। আমি চাই এই সংগঠন সাংবাদিকতার রোল মডেলে পরিণত হোক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম ও মাজিদুল ইসলাম, শারীরিক শিক্ষাচর্চা বিভাগের উপপরিচালক মো. মঈনুল ইসলাম।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী সংগঠনগুলা হলো-বাঁধন,রোটার‍্যাক্ট ক্লাব, চেস ক্লাব, রিসার্চ সোসাইটি, ফটোগ্রাফি সোসাইটি, আদিবাসী ছাত্রকল্যাণ সংস্থা, অমিত্রাক্ষর,35 mm, ওংকার শৃণুতা, চেতনা'৭১, নৈয়ায়িক, কৃষ্টি, বায়স্কোপ, ইনোভেশন ক্লাব,ক্যারিয়ার ক্লাব ও KUAAS।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল