বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জয়পুরহাটে যুবক খুনের এক মাস পর হত‌্যা রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১
জয়পুরহাটে যুবক খুনের এক মাস পর হত‌্যা রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

সাব্বির আহম্মেদ, জয়পুরহাট : জয়পুরহাট সদর উপজেলার ভিটি এলাকায় ছুরিকাঘাতে সুমন হোসেন(২৩) নামে এক যুবকের খুন হওয়ার এক মাস পর হত্যার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

এ ঘটনায় জয় হোসেন(২৬) নামে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভুঞা। জয় হত্যাকান্ডের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানান পুলিশ সুপার। গ্রেপ্তারকৃত জয় হোসেন সদর উপজেলার ভিটি হাজিপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে।

পুলিশ সুপার মাসুম আহাম্মদ জানান, গত ১৩ই মার্চ রাতে সুমন নামে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় ১৭ মার্চ বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২৪ মার্চ সুমনের মৃত্যু হয়। ২৫ মার্চ জয়পুরহাট সদর থানার মামলা দায়ের হয়। 

চলতি মাসের ২০ এপ্রিল হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলাটি জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়। দীর্ঘ তদন্তের পর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার ভিটি হাজিপাড়া থেকে জয় হোসেনকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তার হওয়া জয় এ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। 

জয় জানায়, নিহত সুমন তার কাছের বন্ধু ছিল। সুমনের কাছে মাদক বিক্রির টাকা পাওনা নিয়ে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে জয়সহ আরো তিনজন ছুরিকাঘাত করে ভিটি এলাকার একটি বাগানে ফেলে পালিয়ে যায় । 

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে জয় আদালতে হত্যাকান্ডের বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলেও জানান পুলিশ সুপার।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল