বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কাঁচামরিচের ঝাল কমেছে, অপরিবর্তিত বেগুনের দাম

শুক্রবার, মার্চ ১০, ২০২৩
কাঁচামরিচের ঝাল কমেছে,  অপরিবর্তিত বেগুনের দাম

নিজস্ব প্রতিবেদক:

রমজান যত এগিয়ে আসছে, ততই বাড়ছে দুশ্চিন্তা। ক্রেতাদের কপালে চিন্তার ভাঁজ ফেলছে বাজার মূল্য। এরমধ্যে বাজারে কিছুটা কমেছে কাঁচামরিচের দাম। কেজিতে ২০ টাকা কমে বাজারে কাঁচামরিচ বিক্রি হচ্ছে ১৪০ টাকা কেজি দরে। আরও কয়েকটি সবজির দামেও স্বস্তি এসেছে। 

শুক্রবার (১০ মার্চ) সকালে রাজধানীর মোহাম্মদপুর ও মিরপুরের বাজার ঘুরে এই চিত্র দেখা গেছে। 

তবে বাজারে অপরিবর্তিত আছে বেগুনের দাম। বিক্রি হচ্ছে ৮০ টাকা কেজি দরে। আকারভেদে ফুলকপি বিক্রি হচ্ছে ৩০ থেকে ৪০ টাকা পিস হিসেবে। শসা বিক্রি হচ্ছে ৫০ থেকে ৬০ টাকা কেজি দরে, টমেটোর কেজি ৩০ থেকে ৪০ টাকা। ধরণভেদে শিম প্রতি কেজি ৫০ থেকে ৬০ টাকা কেজি দরে। এক সপ্তাহ আগেও বাজারে ৩০ টাকা কেজি দরে মিলেছে শিম। 

সবজির বাজারে করলা কিনতে গুনতে হচ্ছে ৮০ থেকে ১০০ টাকা। চাল কুমড়ার পিস বিক্রি হচ্ছে ৫০ থেকে ৬০ টাকায়। আকারভেদে লাউ বিক্রি হচ্ছে ৬০ থেকে ৭০ টাকায়।

এছাড়া চিচিঙ্গা ৬০ টাকা, পটল ৮০ টাকা, ঢেঁড়স ৮০ থেকে ১০০ টাকা, কচুর লতি ৬০ থেকে ৮০ টাকা, পেঁপের কেজি ৩০ থেকে ৪০ টাকা। বরবটি বিক্রি হচ্ছে ১০০ টাকা কেজি দরে। ধুন্দুল ৫০ থেকে ৬০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল