শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বিএনপি ১৮ মার্চ সব মহানগরে সমাবেশ করবে

শনিবার, মার্চ ১১, ২০২৩
বিএনপি ১৮ মার্চ সব মহানগরে সমাবেশ করবে

নিজস্ব প্রতিবেদক :


আগামী ১৮ মার্চ দেশের সব মহানগরে সমাবেশ করবে বিএনপি। আজ শনিবার রাজধানীর বাড্ডায় মানববন্ধন কর্মসূচি থেকে দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এ ঘোষণা দিয়েছেন। বিএনপিসহ সরকারবিরোধী বিভিন্ন দল ও জোট গত ২৪ ডিসেম্বর থেকে যুগপৎ কর্মসূচি পালন করে আসছে। এরই অংশ হিসেবে এই সমাবেশ হবে বলেছে বিএনপি।


সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ে দলটি আজ সারা দেশের ৭৭টি সাংগঠনিক জেলা ও মহানগরে মানববন্ধন করেছে। বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত  রাজধানীর দক্ষিণে যাত্রাবাড়ী থেকে শুরু করে উত্তরে টঙ্গীর আবদুল্লাহপুর ব্রিজ পর্যন্ত এক ঘণ্টার মানববন্ধন কর্মসূচি  করে বিএনপি।


বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।



সময় জার্নাল/এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল