মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

টঙ্গীতে ৩ দফা দাবীতে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

রোববার, মে ২, ২০২১
টঙ্গীতে ৩ দফা দাবীতে পরিবহন শ্রমিকদের বিক্ষোভ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ৩ দফা দাবীতে বিক্ষোভ মিছিল করেছে গাজীপুর জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন। 

রবিবার সকাল ১১ টায় টঙ্গীর চেরাগআলী ট্রাকষ্টান্ড এলাকায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। 

এসময় বিক্ষাভ মিছিলটি চেরাগআলী ট্রাকষ্টান্ড থেকে শুরু হয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিন করে  পুনরায় ট্রাকষ্টান্ডে এসে শেষ হয়। 

এসময় সংক্ষিপ্ত সভায় গাজীপুর জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন সভাপতি হাজী আব্দুর রশিদ বলেন, করোনা কালে আমরা পরিবহন শ্রমিকরা, সকল ধরনের পরিবহন বন্ধ থাকায় মানবেতর জীবন যাপন করছি। সরকারের কাছে আমাদের দাবী, স্বাস্থ্যবিধি মেনে গনপরিবহন ও পণ্য পরিবহন চালু করতে হবে, সরকারি ভাবে অনুদান ও খাদ্য সহযোগিতা করতে হবে, পরিবহন শ্রমিকদের মাঝে ১০ টাকা কেজি চাউল বিক্রির ব্যবস্থা করতে হবে। 

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন মাহে রমজানের শেষের দিকে ঈদুল ফিতর উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে গনপরিবহন ও পণ্যপরিবহন চালু করে আমাদের বাঁচার সুযোগ করে দিন। 

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দুদু মিয়া, সাংগঠনিক সম্পাদক তোতা মিয়া, সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিমসহ গনপরিবহন ও পণ্যপরিবহনের শ্রমিকবৃন্দ।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল