শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

যুক্তরাষ্ট্রে প্রাইমারি স্কুলে বন্দুক হামলায় শিশুসহ নিহত ৬ জন

মঙ্গলবার, মার্চ ২৮, ২০২৩
যুক্তরাষ্ট্রে প্রাইমারি স্কুলে বন্দুক হামলায় শিশুসহ নিহত ৬ জন

আন্তর্জাতিক ডেস্ক :


যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিলেতে একটি প্রাইমারি স্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে এখন পর্যন্ত ছয়জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে তিন শিশু রয়েছে। জানা গেছে, এক নারী স্কুলটিতে এই হামলা চালিয়েছে। খবর সিএনএনের।স্থানীয় সময় সোমবার (২৭ মার্চ) সকালে দ্য কোভিন্যান্ট স্কুলে বন্দুক হামলাটি চালানো হয়। এটি যুক্তরাষ্ট্রের সাম্প্রতিক প্রাণঘাতী বন্দুক হামলাগুলোর মধ্যে অন্যতম।


প্রতিবেদনে বলা হয়, নিহত তিন শিশুই নয় বছর বয়সী। হাসপাতালে নেওয়ার পর তাদের মৃত ঘোষণা করা হয়। এছাড়া বয়স্ক তিনজনের বয়স ৬০ বছরের উপরে। তারা ওই স্কুলের কোন দায়িত্বে ছিল তা এখনো পরিষ্কার নয়।


মেট্রোপলিটন ন্যাশভিল পুলিশ বিভাগ জানিয়েছে, সন্দেহভাজন হামলাকারীর বয়স ২৮ বছর। তিনি ওই এলাকার বাসিন্দা। নাম অড্রি হেল। ঘটনার পরই তাকে গুলি করে হত্যা করেছে পুলিশ।


পুলিশ জানায়, হেলের কাছে একটি অ্যাসাল্ট রাইফেল, একটি হ্যান্ডগান ও একটি পিস্তল ছিল। গুলি করতে করতে তিনি ভবনে মধ্যে প্রবেশ করেন। তার কাছে পুরো স্কুলের ম্যাপ ছিল।



এসএম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল