বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কিশোরগঞ্জে পুলিশকে থাপ্পর মারার অভিযোগে সম্রাট আটক

মঙ্গলবার, এপ্রিল ৪, ২০২৩
কিশোরগঞ্জে পুলিশকে থাপ্পর মারার অভিযোগে সম্রাট আটক

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর কিশোরগঞ্জে শিশু নির্যাতনের তথ্য নিতে গিয়ে পুলিশের গোয়েন্দা সংস্থার এএসআই (ডিএসবি) আলমগীর হোসেনকে থাপ্পর মেরেছে বিজিবির অবসর প্রাপ্ত সদস্য ফরহাদ হোসেন সম্রাট  (৫৫)।

সরেজমিনে গিয়ে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা পীরপাড়া এলাকার কমল চন্দ্র রায়ের শিশু ছেলে জয়ন্ত রায় (১১) ফরহাদ হোসেন সম্রাটের  কাঠাল গাছের পাতা ছিড়ে ছাগলকে দেয়ার সময় অবসর প্রাপ্ত বিজিবি সদস্য দেখতে পায়।

পরে ওই শিশুকে ধরে তার দোকান হাসি ট্রেডার্সে নিয়ে আসে। দোকানে নিয়ে আসার পর শিশুটিকে বেধড়ক মারপিট করতে থাকলে তার দাদা সদানন্দ দাসের ছেলে কৈলাশ চন্দ্র রায় (৬০) অবসর প্রাপ্ত বিজিবি সদস্যের পায়ে ধরে নাতির জন্য ক্ষমা চায়।

বিজিবি সদস্য ওই শিশুকেসহ তার দাদা কৈলাশকে লাথি মেরে ফেলে দেয়। দাদার আর্তচিৎকারে প্রধান সড়ক দিয়ে চলাচলকারী সাধারণ মানুষ শিশুটিকে মারতে নিষেধ করলে সে আবার ওই শিশুকে তার দোকানের পিছনে নিয়ে গিয়ে রশি দিয়ে বেঁধে ফেলে পিটাতে থাকে। খবর পেয়ে পুলিশের গোয়েন্দা সদস্য (ডিএসবি) আলমগীর হোসেন শিশুটিকে মারার ভিডিও ধারণ করতে গেলে ওই অবসর প্রাপ্ত বিজিবি সদস্য ডিএসবির হাত থেকে মোবাইল কেড়ে নেয়। ডিএসবি সদস্য পুলিশের পরিচয় দিলে তাকে জোরে গালে থাপ্পর মারে এবং অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে।

বিষয়টি থানা পুলিশকে খবর দিলে থানার কয়েকজন পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে দোকান থেকে পালিয়ে যাওয়ার সময় কনস্টেবল আনোয়ারুল ইসলামকে ও রফিককে ঘুষি দিয়ে তার দোকানের পিছনে বাসায় গিয়ে ঘরের দরজা বন্ধ করে আশ্রয় নেয়।

পরে আহত পুলিশ সদস্যরা কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে থানায় চলে যায়। উদ্বুদ্ধ পরিস্থিতিতে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জসহ কয়েকজন পুলিশ সদস্য তার বাসা ও দোকান ঘিরে ফেলে। প্রায় ঘন্টাব্যাপী তাকে আটকের চেষ্টা করে পুলিশ। কিন্ত পুলিশ সদস্যের সরব উপস্থিতি টের পেয়ে অবসর প্রাপ্ত বিজিবি সদস্য ফরহাদ হোসেন সম্রাট  তার রুমের সকল দরজা বন্ধ করে লুকিয়ে থাকে। শেষে এএসআই ইবনে দায়িদ ঘটনাস্থলে এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার প্রায় ঘন্টা খানেক ধরে কিশোরগঞ্জ নীলফামারী সড়কের উপরে হাজার হাজার উৎসুক জনতা তাকে আটক করার ব্যাপারে মৌন সমর্থন দেয়। কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু ও বাহাগিলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুজাউদ্দৌলা লিপটন কয়েকদফা চেষ্টা করেও তাকে রুম থেকে বের করতে ব্যর্থ হয়ে ক্ষিপ্ত হয়ে চলে যান। 

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আহত পুলিশ সদস্যরা প্রাথমিক চিকিৎসা গ্রহন করে থানায় এসেছে। পুলিশকে মারধর করার অপরাধে থানায় মামলা চলছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল