বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

তৃতীয় দফায় পর্যটক নিয়ে মোংলায় ভারতীয় প্রমোদতরী গঙ্গা বিলাস

বুধবার, এপ্রিল ৫, ২০২৩
তৃতীয় দফায় পর্যটক নিয়ে মোংলায় ভারতীয় প্রমোদতরী গঙ্গা বিলাস

এম.পলাশ শরীফ, বাগেরহাট:

ভারতীয় বিলাসবহুল প্রমোদতরী এম,ভি গঙ্গা বিলাস ২২জন বিদেশী পর্যটক নিয়ে তৃতীয় দফায় আবারও মোংলা বন্দরে ভ্রমণে এসেছে।

জাহাজটির ট্যুর অপারেটর জার্নি প্লাসের প্রধান নির্বাহী তৌফিক রহমান জানান, বুধবার দুপুর ২টার দিকে জাহাজটি মোংলা বন্দরের পশুর নদীতে অবস্থান নেয়।  

পশুর নদীতে জাহাজটি রাত্রিযাপনের পর পর্যটকরা বৃহস্পতিবার (৬ এফিল) মোংলা থেকে সড়ক পথে বাগেরহাট ষাটগম্বুজ মসজিদ পরিদর্শন করবেন। এরপর আবারো মোংলায় ফিরে শুক্রবার পূর্ব সুন্দরবন বিভাগের করমজল পর্যটন ও বন্যপ্রাণী প্রজনন কেন্দ্র ভ্রমণ করবেন এ বিদেশীরা। সুন্দরবন ভ্রমণ শেষে মোংলায় ফিরে বরিশালের উদ্দেশ্যে যাবে জাহাজটি। এরপর ১১ এপ্রিল নারায়নগঞ্জ ও সোনারগাঁও ঘুরে ১২ এপ্রিল ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্ব-স্বদেশে ফিরে যাবেন এ পর্যটকেরা। এরপর খালি জাহাজ ফিরে যাবে ভারতে। 

গত ১লা এপ্রিল ভারতের কলকাতা থেকে ১৯ জন নরওয়ের, ১জন বৃটিশ ও ২জন কানাডিয়ান পর্যটক নিয়ে গত ৪এপ্রিল খুলনার কয়রার আংটিহারা বন্দর হয়ে ৫এপ্রিল মোংলা বন্দরে প্রবেশ করে গঙ্গা বিলাস।

উল্লেখ্য, এর আগে গত ৪ফেব্রুয়ারী প্রথমদফায় ২৮জন ও ২২মার্চ দ্বিতীয় দফায় ৭জন বিদেশী পর্যটক নিয়ে মোংলায় আসে ভারতীয় ফাইভস্টারমানের এ ক্রজটি। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল