বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুর সদর উপজেলা বিএনপির অবস্থান কর্মসূচী পালিত

শনিবার, এপ্রিল ৮, ২০২৩
দিনাজপুর সদর উপজেলা বিএনপির অবস্থান কর্মসূচী পালিত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি: 

সারাদেশের ন্যায় দিনাজপুর সদর উপজেলা বিএনপি অবস্থান কর্মসূচী পালন করেছে। বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে দিনাজপুর সদর উপজেলাসহ জেলার ১৩টি উপজেলায় বিএনপি এই অবস্থান কর্মসূচী পালন করে।

শনিবার (৮ এপ্রিল-২০২৩) বেলা ১২টা হতে বিকেল ১টা পর্যন্ত জেল রোডস্থ দলীয় কার্যালয়ে এই অবস্থান কর্মসূচী পালন করে।

দিনাজপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও আস্করপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

এসময় তিনি বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তারা জনগণের কল্যাণে কাজ করে না। তাই এই সরকারকে বিদায় করতে হবে। দেশপ্রেমিক জনগণকে সাথে নিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে ভোটের ব্যবস্থা করে করতে হবে। ভোটের মাধ্যমে একটি জাতীয় সরকার গঠন করে জনগণের অধিকার ফিরেয়ে আনতে হবে। তিনি দলের প্রতিটি
নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে আগামী দিনের আন্দোলনের জন্য তৈরী হওয়ার আহবান জানান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি ও সহ-সভাপতি আলহাজ্ব মাহবুব আহমেদ।

অবস্থান কর্মসূচীতে পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ সামসুজ্জামান চৌধুরী খোকা, সদর উপজেলা বিএনপির ১০ ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, দুুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচী পালন করার কথা থাকলে পবিত্র রমজানের কারণে সময় একটু এগিয়ে এনে সকাল ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচী পালন করা হয়।

এমআাই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল