বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কিশোরগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচী পালিত

শনিবার, এপ্রিল ৮, ২০২৩
কিশোরগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচী পালিত

খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী প্রতিনিধি: 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে স্থানীয় কামারপাড়াস্থ দলীয় কার্যালয়ের সামনে “গ্যাস,বিদ্যুৎ,চাল,ডাল,আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার ডিজেলসহ কৃষি উপকরণের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনঃরুদ্ধার,ফ্যাসিষ্ট সরকারের পদত্যাগ দেশনেত্রী বেগম খালেদা জিয়া  ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ে অবস্থান কর্মসূচীর অংশ হিসাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম তাজুল ইসলাম ডালিমের স ালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আকতার,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রমানিক,সাবেক যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম জনি,উপজেলা যুবদলের সভাপতি মাহমুদুল হক টিপু,সাধারণ সম্পাদক আব্দুস সালাম,কৃষকদলের সভাপতি তৌহিদুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশের মানুষ করুন ভাবে জীবন যাপন করছেন। গরীব মানুষ বাজারে গিয়ে চাহিদামত কেনাকাটা করতে পারছে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির কারণে মানুষ দিশেহারা হয়ে পড়ছে। মানুষ ভাল করে খেয়ে রমজানের রোজা পালন করতে পারছে না। প্রতিদিন বাজারে জিনিস পত্রের মূল্য হু হু করে বাড়ছে। এ সরকারকে আর কোন ভাবেই ক্ষমতায় রাখা যায় না। এ ফ্যাসিষ্ট সরকারের এখনেই পদত্যাগ দরকার। পরে উপস্থিত নেতাকর্মীদের মাঝে ইফতার বিতরণ করে কর্মসূচীর সমাপ্তি ঘটে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল