বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনায় দেশীয় অস্ত্রসহ আটক ১

বুধবার, এপ্রিল ১২, ২০২৩
ফরিদপুরে সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনায় দেশীয়  অস্ত্রসহ আটক ১

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি: 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের তারাইল-সদরপুর সড়কের চরদুয়াইড় নামক স্থানে রাস্তার উপর গাছ ফেলে ট্রাক গতিরোধ করে গরু ব্যবসায়ীদের উপর হামলা করে ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এই ডাকাতির ঘটনায় জুয়েল তালুকদার নামের এক যুবক কে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান পুলিশ সুপার।
জুয়েল তালুকদার(২৫) ভাঙ্গা থানার দুয়াইর গ্রামের মোশাররফ তালুকদারের ছেলে।

পুলিশ সুপার মো. শাহজাহান জানান, গত ১০ এপ্রিল ভোর বেলা জেলার ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের তারাইল-সদরপুর সড়কের রায়হান ডাক্তার এর বাড়ীর সামনে গাছ ফেলে সড়কে ডাকাতি করে গরু ব্যবসায়ীদের মারপিট করে প্রায় ১০ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। এতে ডাকাত দলের হামলায় ৩ গরু ব্যবসায়ী আহত হয় এবং তাদের বহনকারী ট্রাকটি ভাংচুর করা হয়। 

এই ঘটনায় পুলিশ জুয়েল তালুকদার নামে এক যুবক কে গ্রেফতার করে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি চাইনিজ কুড়াল, ছোট-বড় ৪টি রামদা, একটি করে করাত, ডেগার, মুখ ঢেকে রাখা কালো গেঞ্জিসহ ১০ হাজার টাকা উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ। 

এসময় সংবাদ সম্মেলনে ভাঙ্গা থানার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হেলাল উদ্দিন ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিল।

পরে বিকেলে আসামী জুয়েল তালুকদার কে ভাঙ্গা থানা মামলা নম্বর ১৫, পেনাল কোড ৩৯৫/৩৯৬ ধারায় ফরিদপুর আদালতে পাঠানো হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল