বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে এলজিইডি ও বিএডিসিসহ সরকারি অধিদপ্তরের দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

শুক্রবার, এপ্রিল ২১, ২০২৩
ফরিদপুরে এলজিইডি ও বিএডিসিসহ সরকারি অধিদপ্তরের দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে এলজিইডি, বিএডিসি সহ সরকারি অধিদপ্তরের লাগামহীন দুর্নীতির বিরুদ্ধে শুক্রবার (২১শে এপ্রিল) দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে ফরিদপুর পৌর আঃলীগ , আওয়ামী যুবলীগ ও সেচ্ছাসেবকলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পৌর আঃলীগের যুগ্ন আহ্বায়ক মনিরুজ্জামান মনিরের ও সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন কানু’র নেতৃত্বে  বিভিন্ন সরকারী অধিদপ্তরের অনিয়ম , স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির বিভিন্ন দিক তুলে ধরেন।

আয়োজিত মানববন্ধনে যুগ্ন আহ্বায়ক মনিরুজ্জামান মনির জানান , ফরিদপুরের বিএডিসি ‘র প্রকল্প পরিচালক  পীযুষ কান্তি সাহা গত ২০ ই এপ্রিল তথাকথিত কিছু ঠিকাদারের মাধ্যমে ৯২টি গ্রুপে ৯২টি কালভার্ট নির্মাণের একটি টেন্ডার অনুষ্ঠিত হয় । ঐ টেন্ডারের আনুমানিক বরাদ্দ প্রায় ১৭ কোটি টাকা । 

তিনি আরো জানান , ঠিকাদারদের নিকট থেকে ৫ % টাকা অগ্রীম নিয়ে ৩জন ঠিকাদারকে প্রকল্পের কাজগুলি দেওয়া হয় । পীযুষ কান্তি সাহা ফরিদপুরে অফিস না করে ঢাকায় বেশিরভাগ সময় কাটান।

সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন কানু বিএডিসি প্রকল্প পরিচালক পীযুষ কান্তি সাহা ‘র অপকর্ম ও দুর্নীতি কর্মকাণ্ডের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  শাস্তি দাবি করে বলেন ,  ভবিষ্যতে যেন এ ধরণের কর্মকাণ্ড না ঘটে। তিনি আরো জানান , অন্যায় ভাবে অতীতে যেসব টেন্ডার দেয়া হয়েছিল তা অবিলম্বে বাতিল করে পুনরায় নতুনভাবে টেন্ডার আহবানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের  প্রতি আহবান জানান।  

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল