শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

গণপরিবহণ চালুর দাবিতে জয়পুরহাটে শ্রমিকদের অবস্থান কর্মসূচী

মঙ্গলবার, মে ৪, ২০২১
গণপরিবহণ চালুর দাবিতে জয়পুরহাটে শ্রমিকদের অবস্থান কর্মসূচী

সাব্বির আহম্মেদ, জয়পুরহাট প্রতিনিধিঃ

স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চালু, শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা প্রদান ও শ্রমিকদের জন্য ১০ টাকার ওএমএস চাল প্রদানসহ তিন দফা দাবিতে বিক্ষোভ মিছিল, অবস্থান কর্মসূচী, জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেন জয়পুরহাট জেলা  মটর শ্রমিক  ইউনিয়নের শ্রমিকরা। 

মঙ্গলবার সকালের দিকে থেকে বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে ডিসি অফিস চত্ত্বরে এসে অবস্থান কর্মসূচী পালন করে ও  স্মারকলিপি প্রদান করে। 

এ সময় অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,সড়ক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বক্তারা বলেন, গণপরিবহন বন্ধ থাকায় এ জেলায় ৭ হাজার শ্রমিক কর্মহীন হয়ে পরেছেন। উপার্জনের পথ বন্ধ হয়ে যাওয়ায় তারা মানবেতর জীবনযাপন করছেন। স্বাস্থ্যবিধি মেনে অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবহন চালুর পাশাপাশি শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা দেওয়ার এবং শ্রমিকদের জন্য ১০ টাকায় চাল বিক্রির ব্যবস্থা করার দাবিও জানানো হয়।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল