শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে ত্রান তহবিল থেকে নগদ ২০ লাখ টাকা বিতরন

বুধবার, মে ৫, ২০২১
সুনামগঞ্জে ত্রান তহবিল থেকে নগদ ২০ লাখ টাকা বিতরন

সেলিম আহমদ তালুকদার, সুনামগঞ্জ :

ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে সুনামগঞ্জ পৌরসভার উপকারভোগী ৪হাজার ৬২১ জনের প্রত্যেককে ৪৫০টাকা করে মোট ২০ লাখ টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। 

বুধবার সকাল ১১টায় সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর চত্বরে এ নগদ অর্থ সহায়তা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন,পৌর সচিব ইসহাক ভূইয়া, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন,প্যানেল মেয়র আহমদ নুর, মহিলা কাউন্সিলর সৈয়দা জাহানারা বেগম, কাউন্সিলর সৈনিক,পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক লিটন সরকার ও মেয়রের পিএ নুরুল আমীন প্রমুখ।

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, এই করোনাকালীন সময়েও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের অসহায় ও দুস্থরা যেন কোন প্রকার কষ্ট না করেন সেই লক্ষ্যেই তিনি তার ত্রান তহবিল থেকে সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের মানুষজনকে নগদ আর্থিক সহায়তা প্রদানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেছেন।


সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল