শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

রাষ্ট্রপতি আজ নিজ জেলা পাবনা যাচ্ছেন

সোমবার, মে ১৫, ২০২৩
রাষ্ট্রপতি আজ নিজ জেলা পাবনা যাচ্ছেন

সময় জার্নাল ডেস্ক:

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আজ সোমবার (১৫ মে) চার দিনের সরকারি সফরে পাবনা যাচ্ছেন। সফরের দ্বিতীয় দিন ১৬ মে শহরের সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে তাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. নবীরুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

তিনি জানান, সোমবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে রাষ্ট্রপতি পাবনায় যাবেন। সেখানে তিনি গণসংবর্ধনাসহ বেশ কয়েকটি কর্মসূচিতে যোগ দেবেন। তিনি সাংবাদিক, বুদ্ধিজীবী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও রাজনৈতিক নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন।

রাষ্ট্রপতি দুপুর সোয়া ১টায় পাবনা সার্কিট হাউসে উপস্থিত হবেন এবং গার্ড অব অনার গ্রহণ করবেন। দুপুর ১টা ২০ মিনিটে তিনি পাবনা জেলা পরিষদ বঙ্গবন্ধু চত্বরের নামফলক উদ্বোধন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। ১টা ৩০ মিনিটে পাবনার আরিফপুর কবরস্থানে মা-বাবার কবর জিয়ারত করবেন তিনি।

দুপুর ২টায় স্কয়ার বাগানবাড়ী পারিবারিক কবরস্থানে উপস্থিত হয়ে কবর জিয়ারত করবেন। বিকেল ৪টায় পাবনা জেলা ও দায়রা জজ আদালতের বঙ্গবন্ধু কর্নার এবং বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করবেন রাষ্ট্রপতি।

এরপর তিনি পাবনা আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন।

মঙ্গলবার সকাল ১০টায় পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ মাঠে রাষ্ট্রপতিকে নাগরিক সংবর্ধনা দেওয়া হবে। সংবর্ধনা অনুষ্ঠানে আড়াই হাজারের মতো অতিথি যোগ দেবেন বলে জানিয়েছেন আয়োজকরা। বিকেল ৫টায় পাবনা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি।

বুধবার সকাল ১১টায় পাবনা ডায়াবেটিক সমিতির অফিস পরিদর্শন এবং বিকেল ৫টায় বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। বৃহস্পতিবার সকালে সাড়ে ১১টায় পাবনা থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন তিনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল