বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কুড়িগ্রামে নবজাতক শিশুর অভিভাবকদের অরণ্য’র ফলদ চারা বিতরণ

বৃহস্পতিবার, মে ১৮, ২০২৩
কুড়িগ্রামে নবজাতক শিশুর অভিভাবকদের অরণ্য’র ফলদ  চারা বিতরণ

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি: 

পরিবেশবাদী সংগঠন অরণ্য এর উদ্যোগে কুড়িগ্রাম সদর হাসপাতালে গ্যাটসবি টেক্স এর সহোযোগিতায় নবজাতক শিশুদের অভিভাকদের মাঝে একটি করে ফলদ গাছের চারা বিতরণ করা হয়। বৃহস্পতিবার টিকা ও সেবা নিতে আসা ০-১ বছরের নবজাতক শিশুর অভিভাবকদের মাঝে ফলদ গাছের চারা বিতরণ করা হয়।

অরণ্যের সাধারণ সম্পাদক সোহানুর রহমানের সভাপতিত্বে অরণ্য এর প্রচার সম্পাদক জামিউল ইসলাম জুহান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা: মো: শহিদুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন, ডাঃ মোঃ আল-আমিন মাসুদ, অরণ্যের  কোষাধ্যক্ষ  জামিউল ইসলাম, দপ্তর সম্পাদক  শরিফুল ইসলাম, উৎসর্গ নার্সিং ইনস্টিটিউট অধ্যক্ষ খোরশেদ আলম, অরণ্যের উপদেষ্টা মো: নুর আমিন, অরণ্যের উপদেষ্টা জুলকার নাঈন জুলিয়া প্রমুখ।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা: মো: শহিদুল্লাহ বলেন, নবজাতক শিশুদের অভিভাবকদের মাঝে ফলদ বৃক্ষ বিতরণ করেছে পরিবেশবাদী সংগঠন অরণ্য। সংগঠনটি  নিঃসন্দেহে  একটি ভাল কর্মসূচী হাতে নিয়েছে। আশা করি তাদের এই কর্মসূচী অবহ্যাত থাকবে ।

অরণ্যের সাধারণ সম্পাদক সোহানুর রহমান বলেন, আগামীর নতুন প্রজন্ম জন্য সুন্দর ও সবুজ পৃথিবী গড়তে হলে আমাদের বেশি করে বৃক্ষ রোপণ করতে হবে এ জন্য আমরা কুড়িগ্রাম জেলার নবজাতক শিশুর অভিভাবকদের মাঝে বৃক্ষ বিতরণ কর্মসূচী উদ্ভোদন করলাম। এই  বৃক্ষ বিতরণ কর্মসূচী কুড়িগ্রাম জেলায়  একমাস ব্যাপী বিভিন্ন স্থানে অবহ্যাত থাকবে।

সময় জার্নাল/এলআর



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল