শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

অবশেষে দেশে ফিরলেন সাকিব-মুস্তাফিজ

বৃহস্পতিবার, মে ৬, ২০২১
অবশেষে দেশে ফিরলেন সাকিব-মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলে বাংলাদেশে ফিরেছেন দুই বাংলাদেশি তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার বিকেলে দেশে ফিরেছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান। 

অনেক শঙ্কা কাটিয়ে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে চার্টাড ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব-মুস্তাফিজ। ওয়াসিম খান বলেন, ‘দু'জনকে বহনকারী বিমান ঢাকায় এসেছে সাড়ে তিনটার দিকে। তারা এখন কোয়ারেন্টাইনে থাকবেন।’ 

দেশে ফিরে কোয়ারেন্টাইনে কোনো ছাড় পাচ্ছেন না দুই তারকা সাকিব ও মুস্তাফিজ। করোনায় বিধ্বস্ত ভারত থেকে ফেরায় অন্য সবার মতো তাদেরও ১৪দিনের কোয়ারেন্টাইনে থাকার কথা ইতোমধ্যেই জানিয়ে দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। 

এর আগে বিসিবির লজিস্টিক ম্যানেজার ওয়াসিম খান জানান, আহমেদাবাদ থেকে দুজন ঢাকার ফ্লাইট ধরেন। একটি চার্টার্ড ফ্লাইটে তারা বিকেলে ঢাকা পা রাখেন। 

গত মঙ্গলবার আইপিএল স্থগিতের পর সাকিব-মুস্তাফিজের ফেরা নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। এই দুই ক্রিকেটারও ছিলেন শঙ্কা। কারণ করোনায় দিশেহারা ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত বন্ধ। এ অবস্থায় সাকিব-মুস্তাফিজের ফেরার খরচের কিছু অংশ বহন করছে দুজনের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। তাদের উদ্যোগেই রাজধানীতে পা রাখলেন তারা।

মুস্তাফিজ ও তার স্ত্রী কোয়ারেন্টাইনের জন্য উঠেছেন রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওয়ে। সাকিব কোয়ারেন্টাইনে থাকবেন গুলশানের ফোর পয়েন্টস বাই শেরাটনে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল