বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

দেশে প্রথমবারের মতো ট্যুরিস্ট সিম

বৃহস্পতিবার, জুন ১৫, ২০২৩
দেশে প্রথমবারের মতো ট্যুরিস্ট সিম

সময় জার্নাল ডেস্ক:


দায়িত্বশীল উপায়ে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার অংশ হিসেবে বিদেশি নাগরিক, উদ্যোক্তা, ভ্রমণকারী ও ব্যবসায়ীসহ স্বল্প সময়ের জন্য বাংলাদেশে ভ্রমণরত সবার জন্য বিশেষভাবে কাস্টমাইজড ট্যুরিস্ট সিম নিয়ে এসেছে টেক সার্ভিস লিডার গ্রামীণফোন। দেশের প্রথম অপারেটর হিসেবে এ ধরনের সিম চালু করেছে গ্রামীণফোন। 

যার ফলে, স্বল্প সময়ের জন্য যারা বাংলাদেশে ঘুরতে বা কাজে এসেছেন তারা রোমিং এর অতিরিক্ত ফি ও চার্জ ছাড়াই নিরবচ্ছিন্ন কানেক্টিভিটি সেবা উপভোগ করতে পারবেন।

আগ্রহী ব্যবহারকারীরা তাদের নিজেদের আইডেন্টিফিকেশন নম্বর দিয়ে নিবন্ধন করে অনুমোদিত ট্যুরিস্ট সিম ব্যবহার করতে পারবেন। তারা বৈধ পাসপোর্ট ও ভিসা দিয়ে ট্যুরিস্ট সিম কিনতে পারবেন এবং দেশের যেকোন প্রান্ত থেকে বাংলাদেশের এক নম্বর নেটওয়ার্ক উপভোগ করতে পারবেন।

যথাক্রমে ৭ দিন, ১৫ দিন ও ৩০ দিনের মেয়াদে গ্রামীণফোন ট্যুরিস্ট সিম কেনা যাবে। সবগুলো ক্ষেত্রেই থাকছে আলাদা ফিচার ও দাম। ৯৯৯ টাকায় ৭ দিনের মেয়াদে বেসিক প্যাকের ক্ষেত্রে ব্যবহারকারীরা উপভোগ করবেন ৩০ টাকার টকটাইম, দেশের মধ্যে ১২০ মিনিট ও ৫০টি এসএমএস, ১৫ জিবি বোনাস ডেটা এবং সাথে পাবেন জিপি স্টার সিলভার স্ট্যাটাস।

১৪৯৯ টাকার ১৫ দিনের স্ট্যান্ডার্ড প্যাকে থাকবে ৫০ টাকা টকটাইম, দেশের মধ্যে ২৫০ মিনিট ও ১০০ এসএমএস, ৩০ জিবি বোনাস ডেটা, এবং জিপি স্টার গোল্ড স্ট্যাটাস। এবং ১৯৯৯ টাকার ৩০ দিনের মেয়াদে প্রিমিয়াম প্যাক অফারে থাকবে ১০০ টাকা টকটাইম, দেশের মধ্যে ৪০০ মিনিট ও ১৫০ এসএমএস, ৪০ জিবি বোনাস ডেটা, এবং জিপি স্টার গোল্ড স্ট্যাটাস।     

বিভিন্ন পর্যটন কেন্দ্র ও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরসহ দেশজুড়ে ৪০টিরও বেশি জিপিসি ও জিপি এক্সপেরিয়েন্স সেন্টার গ্রামীণফোন ট্যুরিস্ট সিম কেনা যাবে। কতো মিনিট, ডেটা বা এসএমএস ব্যবহার করা হয়েছে তা দেখতে ব্যবহারকারীদের ডায়াল করতে হবে *১২১#।

যেকোন প্রান্ত থেকে দেশের ১ নম্বর নেটওয়ার্ক উপভোগ করার পাশাপাশি, ব্যবহারকারীরা প্রথম দিন থেকেই গ্রামীণফোন জিপিস্টারের লয়্যালটি প্ল্যাটফর্মের লাইফস্টাইল সুবিধাগুলো উপভোগ করবেন।

বাংলাদেশে ভ্রমণকারীদের উষ্ণ আতিথেয়তা প্রদানে দেশের লোককথা এবং সাংস্কৃতিক ঐতিহ্য দ্বারা অনুপ্রাণিত হয়ে গ্রামীণফোন ট্যুরিস্ট সিমের প্যাকেজিং প্রতিভাবান শিল্পী টাইগার নাজিরের বিশেষ পটচিত্র দিয়ে নকশা করা হয়েছে।  

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: https://www.grameenphone.com/personal/plans-offers/offers/tourist-sim, অথবা ডায়াল করুন ১২১।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল