বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুর-২ এ মনোনয়ন প্রত্যাশী আঞ্জুমান আরা বেগমের গণসংযোগ

শনিবার, জুন ২৪, ২০২৩
ফরিদপুর-২ এ মনোনয়ন প্রত্যাশী আঞ্জুমান আরা বেগমের গণসংযোগ

স্টাফ রিপোর্টার, ফরিদপুর: 

ফরিদপুর জাতীয় সংসদ নির্বাচনী আসন -২ নগরকান্দা ও সালথা উপজেলা নিয়ে গঠিত। এই আসন টি ফরিদপুর সংসদীয় আসন( ২) থেকে  দ্বাদশ সংসদীয় নির্বাচনে আঃ লীগের মনোনয়ন প্রত‍্যাশি হয়ে গন সংযোগ চালিয়ে যাচ্ছে অধ্যাপক 
আঞ্জুমান আরা বেগম। তিনি ছাত্র জীবন থেকে আঃলীগ রাজধানীর ও কেন্দ্রীয় রাজনীতির  সাথে জড়িত।
এছাড়া তিনি ফরিদপুর জেলা মহিলা লীগের সহ সভাপতি এবং  বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নগরকান্দা শাখার সভাপতি। 

 বতর্মানে আঞ্জুমান আরা বেগম ফরিদপুর জিলা পরিষদের সদস্য নির্বাচিত হয়ে জনগনের জন‍্য কাজ করে যাচ্ছে। 

নগরকান্দা - সালথা এই উপজেলার একজন জনপ্রিয় নেত্রী হিসাবে পরিচিত পেয়েছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আঃ লীগের প্রার্থী হয়ে দলের নিকট মনোনয়ন চাবেন এবং  দুই উপজেলায় গন সংযোগ অব‍্যাহত রেখেছে এলাকা বাসির সাথে।
উল্লেখ্য, ফরিদপুরের সংসদীয় এই দুই  আসন থেকে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে মন্ত্রী ও সর্বশেষ সংসদ উপনেতা হয়েছিলেন সৈয়দা সাজেদা চৌধুরী। তিনি মারা যাওয়ার পর গত বছরের নভেম্বর ২০২২ ইং সালে উপ নির্বাচনে সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে লাবু চৌধুরী কে মনোনয়ন দেন আঃলীগ এবং  তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আঃ লীগে মনোনয়ন পাওয়ার জন‍্য কেন্দ্রীয় কমিটির সাথে যোগাযোগ রাখছেন। 

আসন্ন নির্বাচনে মনোনয়ন প্রত‍্যাশী হয়ে আঞ্জুমান আরা  বেগম দুই  উপজেলার ১৭ টি ইউনিয়নের সাধারণ জনগণের সাথে  উঠান বৈঠক ও গন সংযোগ অব‍্যাহত রেখে কাজ করে যাচ্ছে।

নগরকান্দা ও সালথার একাধিক ব‍্যক্তিরা জানান  আঞ্জুমান আরা বেগম এক সাদা মনের ভালো মানুষ। জনবান্ধব এ মানুষটিকে যদি আঃলীগ দলীয় মনোনয়ন দেয় আমরা সকলে একক ভাবে আঞ্জুমান আরা বেগমকে কে ভোট দিয়ে যাবো। তারা আরো বলেন,  আঞ্জুর মতো রাজনৈতিক নেত্রী এম পি নির্বাচিত হল আমাদের দুঃখ -কষ্ট  বুঝতে পারবে। আমরা মনে প্রানে চাই তিনি যেন মনোনয়ন পায়।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আ:লীগের মনোনয়ন প্রত্যাশী  আঞ্জুমান আরা বেগম জানান, যদি দল আমাকে মনোনয়ন দেয় আমি  নির্বাচন করবো।  আশা করি  এলাকার জনগন আমাকে চায় এবং  ভোট দিবে এককভাবে। এছাড়া আমি যদি মনোনয়ন পাই তাহলে সকল জনগনকে নিয়ে একসাথে কাজ করবো। আমি সব সময় নগরকান্দা ও সালথার জনগণের সাথে ছিলাম,  ইনশাআল্লাহ বর্তমানে ও আছি এবং ভবিষ্যতে ও থাকবো। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল