বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গাইবান্ধা সুন্দরগঞ্জে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ

রোববার, জুন ২৫, ২০২৩
গাইবান্ধা সুন্দরগঞ্জে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ

আসাদুজ্জামান, গাইবান্ধা (সুন্দরগঞ্জ উপজেলা ): 

সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নে মোঃ আশরাফুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে। শনিবার সকাল ৯ টার দিকে কঞ্চিবাড়ী ইউনিয়নের  ৪ নং ওয়ার্ড মধ্য কঞ্চিবাড়ী গ্ৰামের এ ঘটনা ঘটে। আহত মোঃ আশরাফুল ইসলাম কঞ্চিবাড়ী ইউনিয়নের মৃত ছাইদার রহমানের ছেলে।

ভুক্তভোগীর বড় ভাই সাইফুল ইসলাম অভিযোগ করেন, গতকাল ছাগল গাছের পাতা খাওয়া নিয়ে সামান্য কথা কাটাকাটি হয়, তারই ধারাবাহিকতায় আজ সকালে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হাঁতুড়ি দিয়ে আঘাত করা হয়।

তিনি আরও বলেন, শনিবার সকাল ৯ টার দিকে আশরাফুল ইসলাম তার বাড়ির সামনে হাটাহাটি করছিলেন এমন সময় ৮ থেকে ৯ জন ব্যক্তি তার উপর অতর্কিত  হামলা চালায়। হামলায় মোঃ  অকু মিয়া নামের তার আরেক ভাই জখম হোন। পরিবার এবং এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্তরা আশরাফুল ইসলামের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

অভিযুক্তরা হলেন  সুন্দরগঞ্জ উপজেলার মধ্য কঞ্চিবাড়ী গ্ৰামের মোঃ মোজাম্মেল মিয়ার ছেলে মোঃ মোনারুল মিয়া (৩০), মোঃ আমির হোসেন(৪০), মোনারুল মিয়ার বউ রুপালী বেগম (২৮) আমির হোসেনের বউ বাউফুল (৩৮) সহ আরোও কয়েকজন মিলে অতর্কিত হামলা চালিয়েছে।

আহত আশরাফুল ইসলাম এবং অকু মিয়া কে এলাকাবাসীর সহোযোগিতায় দ্রুত সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে এবং কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি করেন ।

ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, সন্ত্রাসী বাহিনী হামলা চালানোর পর যখন সন্ত্রাসী বাহিনী দেখেন এলাকাবাসী তাদের উপর খেপে গেছেন তখন তারা নিজেরা নিজেদের জখম করে মানুষকে ফাঁসানোর চেষ্টা করছেন।

এ ঘটনায় ধুবনী কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের জন্য  প্রস্তুতি নিচ্ছে আহত আশরাফুল ইসলামের পরিবার। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল