বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোরেলগঞ্জে পশুরহাট থেকে ফেরার পথে কৃষককে কুপিয়ে জখম

রোববার, জুন ২৫, ২০২৩
মোরেলগঞ্জে পশুরহাট থেকে ফেরার পথে কৃষককে কুপিয়ে জখম

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:  

বাগেরহাটের মোরেলগঞ্জে কোরবানির পশুরহাট থেকে বাড়ি ফেরার পথিমধ্যে আনোয়ার হোসেন হাওলাদার (৪২) নামের কৃষককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুত্বর জখমীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রবিবার থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগে জানাগেছে, শনিবার রাত পৌনে ৯টার দিকে গুলিশাখালী গ্রামের মফিজ উদ্দিন হাওলাদারের ছেলে কৃষক আনোয়ার হোসেন পশুর হাট থেকে গরু কিনতে না পেরে বাড়ি ফেরার পথিমধ্যে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের মো. মাশকুর হাওলাদার ও তার পিতা আব্দুল বারী হাওলাদারের নেতৃত্বে সংঘবদ্ধ ৩/৪ জনের একটি দল ওই কৃষকের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।এ সময় তার নিকটে থাকা গরু ক্রয়ের ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজনের সহযোগীতায় ওই জখমী কৃষককে উদ্ধার করে রাত ১২টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন জখমী কৃষক আনোয়ার হোসেন হাওলাদার বলেন, আব্দুল বারী হাওলাদার লোকজন নিয়ে পরিকল্পিতভাবে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়েছে। গত দুই বছর ধরে জমি নিয়ে পারিবারিকভাবে তাদের সাথে বিরোধের কারনেই এ ঘটনাটি ঘটিয়েছে। আমি ন্যায় বিচার চাই।

হাসপাতালের কর্তাব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. নাদিউজ্জামান আকাশ বলেন, আনোয়ার হোসেন অনেক রাতে হাসপাতালে ভর্তি হয়েছে। তার মাথায় আঘাত মাঝারি ধরনের আঘাতের জখমের চিহৃ রয়েছে। তবে, বাগেরহাট সদর হাসপাতালে পরীক্ষার নিরীক্ষার জন্য বলা হয়েছে। এ সর্ম্পকে আব্দুল বারি হাওলাদার বলেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক  অভিযোগ আনা হয়েছে। আমার ছেলেকে মারপিট করেছে।

নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম বলেন, একটি শালিশ বৈঠককে বিষয়ে কথাকাটি নিয়ে একটু হাতাহাতি হয়েছে। সেখানে পরিষদের গ্রামপুলিশ উপস্থিত ছিলেন। তবে, বড় ধরনের কোন জখমের ঘটনা ঘটেনি।  

এ বিষয়ে থানা ওসি মো. সাইদুর রহমান বলেন, আনোয়ার হোসেনের একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে সত্ত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল