মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

বোয়ালমারীতে চাঁদাবাজির মামলায় গ্রেফতার ৩

বৃহস্পতিবার, মে ১৩, ২০২১
বোয়ালমারীতে চাঁদাবাজির মামলায় গ্রেফতার ৩

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারীতে গণপরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (১১ মে) নছিমন চালক জসিম মোল্যা বাদী হয়ে বোয়ালমারী থানায় তিনজনকে আসামি করে মামলা করে। বুধবার তাদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার এড়েনদা গ্রামের কালাম মোল্যার ছেলে জসীম মোল্যা নসিমন চালিয়ে মাইজকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার চৌরাস্তায় পৌঁছলে তার নিকট ২০ টাকা চাঁদা দাবি করা হয়। এ সময় জসিম মোল্যার সাথে চাঁদা দাবিকারী বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের লাল খানের ছেলে আজগার আলী এবং বোয়ালমারী পৌরসভার ছোলনা গ্রামের ছোলাইমান সিকদারের ছেলে শফিকুল সিকদারের বাকবিতণ্ডা হয় এবং মারপিট করার ভয় দেখিয়ে বিশ টাকা চাঁদা আদায় করে। পরে জসিম মোল্যা চাঁদা আদায়ের বিষয়টি থানায় অভিযোগ করলে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টাকা আদায়ের রসিদসহ আজগার ও শফিকুলকে আটক করে। পরে বেলা ১২টার দিকে বোয়ালমারী পৌরসভার ওয়াপদা মোড়ে গণপরিবহন থেকে চাঁদা আদায়কালে চাঁদা আদায়ের রসিদসহ পুলিশ পৌরসভার আমগ্রামের আঃগফুর খা'র ছেলে এলিম খা'কে আটক করে বোয়ালমারী থানায় নিয়ে আসে থানা পুলিশ।

একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে বোয়ালমারী ওয়াপদা মোড় এবং চৌরাস্তা সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে থেকে গণপরিবহনের চালকদের নিকট থেকে জোর করে চাঁদা আদায় করত। আদায়কৃত টাকার একটি অংশ বোয়ালমারী পৌরসভার কতিপয় কাউন্সিলর এবং প্রভাবশালী রাজনৈতিক নেতৃবৃন্দের পকেটে যেত বলে নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে। 

এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায়  তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল