বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ৯৮ ব্যাচ

বৃহস্পতিবার, মে ১৩, ২০২১
ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের সাথে ঈদ উদযাপনে ৯৮ ব্যাচ

জীবন হক, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের সাথে ঈদ উদযাপন করার প্রত্যয়ে মাঠে নেমেছে ঠাকুরগাঁও এস,এস,সি ১৯৯৮ ব্যাচ। কিছুদিন থেকেই তারা জেলার বিভিন্ন এতিমখানায় এতিম শিশুদের সাথে ইফতার করেন। আর ইফতারের পরে তাদের হাতে ঈদের নতুন কাপড় তুলে দেন। 

এরই ধারাবাহিতায় বৃহঃবার(১৩ মে) সালান্দর ইসলামিয়া মাদ্রাসার ছাত্রদের সাথে ইফতার করন তারা এবং ইফতার শেষে তাদের হাতে ঈদের নতুন কাপর তুলে দেওয়া হয়। প্রায় ৪০ জনের প্রতিটি ছাত্রকে নতুন পাঞ্জাবী, পায়জামা ও পাগড়ী দেওয়া হয়।

এসময় ঠাকুরগাঁও ১৯৯৮ ব্যাচের সদস্যরা সহ এতিমখানার শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও ১৯৯৮ এর সদস্য আব্দুল্লাহ আল-মামুন জানান, ঈদের আনন্দে ভিন্ন অনুভূতি খুঁজতে গিয়েই আমরা এই কাজে নেমে পরেছি। নতুন কাপড় পেয়ে এতিম বাচ্চা গুলোর মুখের হাসিটা আমাদের ঈদ আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। নিজের শান্তি খোজার জন্যেই হোক,  আমরা যদি সবার জায়গা থেকে এভাবে অসহায় ও এতিমদের পাশে দাড়াই তাহলে সমাজ অনেক দূর এগিয়ে যাবে।  আর এসব ছোট কাজ গুলোই একদিন মহাসমুদ্রে রুপান্তরিত হবে। আগামীতেও দেশের যেকোনো পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, এই করোনার মাহেরমজানে বিভিন্ন ব্যাচের সদস্যদের মানবতার সেবায় এগিয়ে আসতে দেখা যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যােগের সহায়তায় প্রতিনিয়ত অসহায় দুস্তদের পাশে দাঁড়াচ্ছে সাবলম্বিরা।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল