বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কুড়িগ্রামে বিএনপি’র পদযাত্রা অনুষ্ঠিত

শনিবার, আগস্ট ১৯, ২০২৩
কুড়িগ্রামে বিএনপি’র পদযাত্রা অনুষ্ঠিত

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি : 

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানোর দাবীতে কুড়িগ্রামে পদযাত্রা ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি’র দুটি গ্রুপ পৃথক পৃথক ভাবে এ কর্মসূচি পালন করে। শনিবার জেলা বিএনপি’র উদ্যোগে পুরাতন পোষ্ট অফিস পাড়ার দলীয় কার্যালয় থেকে পদযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে কালিবাড়ী এলাকায় অনুষ্ঠিত হয় সমাবেশ। 

এ সময় বক্তব্য রাখেন- জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমূখ। বক্তারা দ্রুততম সময়ের মধ্যে দেশনেত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ উন্নত চিকিৎসার জন্য তাঁকে দেশের বাইরে পাঠানোর দাবী জানান।

অপরদিকে, একই দাবিতে কুড়িগ্রামে পদযাত্রা ও সমাবেশ করেছে জেলা বিএনপি’র অপর একটি গ্রæপ। শনিবার দুপুরে মোক্তারপাড়াস্থ জেলা বিএনপি’র অপর একটি কার্যালয় থেকে পদযাত্রা শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে পরে এন.আর প্লাজায় সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সহ সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম বেবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন-ড্যাবের রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ডাঃ ইউনুছ আলী, যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, সদর উপজেলা বিএনপি
সভাপতি আব্দূল আজিজ, সাবেক সহ সভাপতি সহিরুজ্জামান সাজু প্রমুখ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল