রবিবার, ১৬ জুন ২০২৪

অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের নেতৃত্বে ড. শাহ আলম, রুহুল ঘোষ

সোমবার, আগস্ট ২৮, ২০২৩
অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের নেতৃত্বে ড. শাহ আলম, রুহুল ঘোষ

আসাদুজ্জামান, ডিআইইউ প্রতিনিধি:

ড. মোঃ শাহ আলম চৌধুরী ও বিপ্লব রুহুল ঘোষ এর নেতৃত্বে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের  পুন:গঠিত ইসি কমিটির আত্মপ্রকাশ করেছে৷ 

শনিবার ( ২৬শে আগস্ট) ধানমন্ডির একটি রেস্টুরেন্টে উদ্যোক্তাদের কমিউনিটির অন্যতম একটি নেটওয়ার্কিং ক্লাব অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ নিজেদের নিবন্ধিত সদস্যদের  নিয়ে  মিটআপ অনুষ্ঠানে মাধ্যমে নতুন ইসি কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট ড. মোঃ শাহ আলম চৌধুরী অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের গভর্নিং কমিটি এবং মেম্বার্সদের কাছে তার প্রতি আস্থা রাখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি আশাবাদ ব্যক্ত করেন মেম্বারদের সহযোগিতায় অন্ট্রাপ্রেনিওরস ক্লাব শুধুমাত্র বাংলাদেশে নয় বরং দেশের বাইরেও অনুকরনীয় করার চেস্টা করবেন। 

ই-কুরিয়ার এর প্রধান নির্বাহী ও ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব রুহুল ঘোষ আশাবাদ ব্যক্ত করেন যে অন্ট্রাপ্রেনিওরস ক্লাব থেকে উদ্যোক্তাদের জন্য একটি নিজস্ব বাজার সৃষ্টি হবে যেখানে সবার ইউনিক প্রোডাক্টসের এর মাধ্যমে একে অন্যকে তার পন্যের প্রচার, বিক্রয়ও প্রসার এ সাহায্য করবেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা রিসোর্ট এর ম্যানেজিং ডিরেক্টর মো: সাজিবুল আল রাজিব, লাকীস কালেকশন এর ফাউন্ডার ও প্রচার সম্পাদক  রাবেয়া খাতুন লাকি , চয়নিকা লাইফস্টাইল এর ফাউন্ডার ও সদস্য সম্পাদক চয়ন সাহা, সমতা স্কুলের ফাউন্ডার ও  সাংগঠনিক  সম্পাদক ফাহমিদা আহমেদ ও ব্রান্ডিলেন এর ফাউন্ডার ও ক্লাবের  পরিচালক  লিজা আক্তার হোসেন এবং পাবলিক স্পিকিং অফিশিয়াল এর প্রধান নির্বাহী ও অনুষ্ঠানের সঞ্চালক ও দপ্তর সম্পাদক মোঃ সোলায়মান আহমেদ জিসান। অনুস্টানে নতুন এবং পুরাতন সদস্যরা প্রত্যকেই তার নিজ নিজ পরিচয় তুলে ধরেন এবং অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের সাথে নিজের সম্পৃক্ততার গল্প তুলে ধরেন এবং সকলেই আশাবাদ ব্যক্ত করেন শুধুমাত্র ক্রয়-বিক্রয় হিসাবে না থেকে বাংলাদেশের একটি অন্যতম রিসার্চ বেইসড উদ্যোক্তা কমিউনিটি ক্লাব হিসাবে সবার মনে জায়গা করে নিবে তাদের অন্ট্রাপ্রেনিওরস ক্লাব।

প্রেসিডেন্ট ড. মোঃ শাহ আলম চৌধুরী অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের আগামি ১০০ দিনের একটি খসড়া তুলে ধরেন সাধারণ সদস্যদের মাঝে এবং সেটি সম্পন্ন করতে সকলের সহযোগিতা আশা করেন। পরিশেষে নেটওয়ার্কিং, ডিনার ও সাংস্কৃতিক পরিবেশনার মাঝে শেষ হয় উদ্যোক্তাদের এই মিলন মেলা। 

 অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ ২০১৭ সাল থেকেই দেশের উদ্যোক্তাদের জন্য কাজ করে যাচ্ছে। এই ক্লাবের ৪৫০টিরও বেশি রেজিস্টার্ড উদ্যোক্তা সদস্য এবং ৩০০০০টিরও বেশি সামাজিক মাধ্যমের অনুসারী রয়েছে। ক্লাবটি বিভিন্ন ধরনের প্রশিক্ষণ, নেটওয়ার্কিং, সফট স্কিল বিকাশ, শিল্পভিত্তিক দক্ষতা প্রশিক্ষণ, এলাকাভিত্তিক উদ্যোক্তা মিটআপ, অনলাইন প্রশিক্ষণ, মেলা, গবেষণা এবং বিভিন্ন সামাজিক ও গঠনমূলক কার্যক্রমের মাধ্যমে উদ্যোক্তাদের সহায়তা প্রদান করে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল