বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মুুক্তাগাছায় সংবাদ সম্মেলন

রোববার, সেপ্টেম্বর ৩, ২০২৩
মুুক্তাগাছায় সংবাদ সম্মেলন

মো: মঈন উদ্দিন রায়হান, ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের মুক্তাগাছায় যুবলীগ কর্মী আসাদ হত্যা মামলায় প্রকৃত খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও নির্দোষ নিরীহ ব্যক্তিদের হয়রানি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে মুক্তাগাছা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন এই সংবাদ সম্মেলন আয়োজন করেন। তবে এসময় নিহত আসাদের পরিবারের কেউ ছিলেন না।

লিখিত বক্তব্যে বিল্লাল হোসেন বলেন, মামলার এক নম্বর আাসামি মাহবুবুল আলম মনিসহ কয়েকজন হত্যাকান্ডের সময় ময়মনসিংহ নগরীর একটি হাসপাতালে অবস্থান করছিলেন। এমনকি নৃশংস খুনের সাথে তাকে এবং সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপিকে জড়িয়ে সংবাদ সম্মেলনে মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন মিডিয়ায় সংবাদ পরিবেশন করিয়েছে।

তিনি এই হত্যাকান্ডকে ভিন্ন খাতে প্রবাহিত না করে প্রকৃত খুনিদের চিহিৃত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সেই সাথে নির্দোষ ব্যাক্তিরা যাতে হয়রানীর শিকার না হয় সেই দাবী জানান।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুল হক ও সিদ্দিকুজ্জামান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরব আলী ও কৃষি বিষয়ক সম্পাদক মফিজ উদ্দিন উপস্থিত ছিলেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল